২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৯:২৭

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

গ্রাহক ভোগান্তির প্রতিবাদে পল্লী বিদ্যুৎ সমিতির আন্দোলন

পল্লী বিদ্যুতায়ন বোর্ডের বিরুদ্ধে গ্রাহক ভোগান্তি সহ নানা অনিয়মের অভিযোগ তোলে হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা – কর্মচারীরা মানববন্ধন ও কর্ম বিরতি পালন করেছে ।

সোমবার ও মঙ্গলবার দুই দিন সকালে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা সদর দপ্তরে অবস্থিত সমিতির কার্যালয়ের সামনে এ আন্দোলন করা হয়।

পল্লী বিদ্যুৎ সমিতি লাখাই জোনের সহকারী জেনারেল ম্যানেজার পলক সাহার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন – সদর দপ্তরের সহকারী জেনারেল এইচ আর রফিকুল ইসলাম , আতিকুল ইসলাম , নাইমুর রহমান , পিউসি আব্দুল হামিদ , বাহুবল জোনের প্রকৌশলী আব্দুল মুকিত প্রমুখ ।

বক্তারা বলেন , ” পল্লী বিদ্যুতায়ন বোর্ডের দ্বারা পল্লী বিদ্যুৎ সমিতি সমূহে শোষণ , নির্যাতন , নিপীড়ন অব্যাহত রাখা , গুণগত মানহীন মালামাল ক্রয় করে গ্রাহক ভোগান্তির প্রতিবাদ এবং স্মার্ট ও টেকসই বাংলাদেশ বিনির্মাণে  বি আর ই বি – পি বি এস একীভূতকরণ সহ অভিন্ন চাকরি বিধি বাস্তবায়ন ও সকল চুক্তি ভিত্তিক / অনিয়মিত কর্মচারীদের চাকরি নিয়মিত করণের দাবীতে বিদ্যুৎ ব্যবস্থা ও জরুরি গ্রাহক সেবা সচল রেখে কর্মবিরতি পালন করা হয়েছে । যতদিন পর্যন্ত দাবি বাস্তবায়ন করা না হবে ততদিন পর্যন্ত কর্মবিরতি ও মানববন্ধন চলমান থাকবে ।