সোমবার, জুন ২৭, ২০২২

ঘটা করে ছেলের সুন্নতে খতনা করায় ভ্রাম্যমান আদালতের জরিমানা।

- Advertisement -
করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নিষেধ অমান্য করে ওই গ্রামের কামাল মিয়া গরু জবাই করে কয়েক শ লোকের খাবার আয়োজন করে।খবর পেয়ে রোববার দুপুরে মাধবপুর উপজেলার সহকারী কমিশনার (ভুমি) আয়েশা আক্তার ওই গ্রামে গিয়ে অনুষ্টানটি বন্ধ করে দিয়েছেন।
জানা যায়, কমলপুর গ্রামের কামাল মিয়া তার তৃতীয় শ্রেণীতে পড়ুয়া ছেলের ঘটা করে খতনা করার খবরটি প্রশাসন পূর্বে অবগত হয়ে অনুষ্ঠান না করার নির্দেশ দেন। কিন্তু কামাল মিয়া প্রশাসনের নির্দেশ অমান্য করে গরু জবাই করে বাড়িতে প্যান্ডেল বানিয়ে ছেলের খতনার আয়োজন করেন।
এতে কয়েক শ লোকের সমাগম হয়। খবর পেয়ে সহকারী কমিশনার(ভুমি) আয়েশা আক্তার কমলপুর গ্রামে গিয়ে অনুষ্ঠান বন্ধ করে এবং প্যান্ডেল খোলার নিদের্শ দেন। অনুষ্ঠানে কয়েকজন জনপ্রতিনিধিসহ এলাকার অনেক গন্যমান্য ব্যক্তিদের দেখে সহকারী কমিশনার ভ্রাম্যমান আদালতের নিবার্হী ম্যাজিষ্ট্রেট বিস্মিত হয়।
ভ্রাম্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে অনেকে পালিয়ে যায়। কারোনা ভাইরাসের কারনে সরকার সারা দেশে সব ধরনের সভা, সমাবেশ, গন জমায়েত, ধমীয় অনুষ্ঠান করার উপর নিষেধাজ্ঞা জারি করেন।
- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

বানিয়াচংয়ে গরুসহ দুই চোর আটক

হবিগঞ্জের বানিয়াচংয়ে জনতার হাতে গরুসহ দুই চোর আটক। গরুসহ...

এন.এস.আই এর পক্ষ থেকে বানিয়াচং-আজমিরিগঞ্জে ত্রান বিতরণ

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর (এনএসআই) এর পক্ষ থেকে...

সিলেটে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন শায়েস্তাগঞ্জের ব্যবসায়ী সারোয়ার আলম শাকিল

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ স্বনামধন্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ সারোয়ার...