24 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

চারটি প্রকল্প উদ্বোধন ও এমপি আবু জাহিরকে সংবর্ধনা

বদরুল আলমঃ হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলায় চারটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেছেন সংসদ সদস্য এবং জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। গতকাল শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত তিনি প্রকল্পগুলোর উদ্বোধন করেছেন।

উন্নয়ন প্রকল্পগুলোর ফলক উন্মোচন ও মোনাজাত শেষে এমপি আবু জাহির উপস্থিত লোকজনকের সামনে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্য সকলের জন্য দোয়া কামনা করেছেন।

উন্নয়ন প্রকল্পগুলো হল- ৬৩ লাখ টাকা ব্যয়ে শায়েস্তাগঞ্জ-দেউন্দি সড়ক মেরামত ও রক্ষনাবেক্ষন, শায়েস্তাগঞ্জ উপজেলায় গৌয়ার মহনী খাল পুনঃখনন, একই উপজেলার লাদিয়া রোড থেকে জানিগাও ভায়া কাজিরগাও কমিউনিটি ক্লিনিক সড়ক পর্যন্ত সড়ক প্রশস্তকরণ ও হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া-আনসার সড়ক প্রসস্তকরণ।

উদ্বোধনী ফলক উন্মোচনের সময় শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহ সরদার, শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বুলবুল খানসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে, প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি  অনুযায়ী হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন হওয়ায় গতকাল বিকেলে হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া আদর্শ গ্রামবাসী এমপি আবু জাহিরকে বর্ণাঢ্য সংবর্ধনা দিয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন।

কামাল উদ্দিন মজনুর সভাপতিত্বে অনুষ্ঠানে সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ মোতালিব, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আক্তার হোসেন ও গোপায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আক্তার হোসেনসহ অন্যান্যরা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সংবর্ধনার শুরুতেই সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহিরকে সম্মাননা স্মারক উপহার দেয়া হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার