শুক্রবার, ২২ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১
23.9 C
Habiganj

চুনারুঘাটের জনতার হাতে গাঁজাসহ আটক ২

চুনারুঘাট উপজেলার আমুরোড বাজারে ৭ কেজি গাঁজাসহ সুনামগঞ্জ সদরের জালালপুর গ্রামের আঃ মতিনের পুত্র মোঃ রুমান মিয়া কে আটক করে স্থানীয় জনতা। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী নালুয়া চা বাগানের পুবঠিলার নুর হোসেনের পুত্র মারুপ মিয়া কে আটক করে পুলিশ।

(১০ নভেম্বর) মঙ্গলবার দুপুরে চুনারুঘাটের আমুরোড বাজারে সিএনজি যোগে স্কুলব্যাগ ভর্তি গাঁজা নিয়ে যাওয়ার সময় সন্দেহ হলে স্থানীয় জনতা তাকে আটক করে।

আটকের পর স্থানীয় আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সনজু চৌধুরীর কার্য্যালয়ের হস্তান্তর করলে চুনারুঘাট থানার এসআই দেওয়ান সম্রাট এসে তাকে নিয়ে যান।

থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে গাঁজা গুলো নালুয়া পুর্বঠিলার মারুপ ও ওয়াহিদ নামে দুজনের কাছ থেকে ক্রয় করার কথা স্বীকার করে।এর পেক্ষিতে পুলিশ মারুপ কে আটক করে।

আটক ৭ কেজি গাঁজার মুল্য ৭০ হাজার টাকা। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হচ্ছে এবং বুধবার জেলে পাঠানো হবে বলে জানিয়েছেন চুনারুঘাট থানার ওসি আলী আশরাফ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe