শুক্রবার, ২২ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১
25 C
Habiganj

চুনারুঘাটে অটোরিকশা ভাড়া নিয়ে ইউএনওর কাছে অভিযোগ দায়ের

তোফাজ্জল হকঃ চুনারুঘাটে অটোরিকশা ভাড়া নিয়ে ইউএনওর কাছে অভিযোগ দায়ের। সারা দেশের ভাড়া কমলেও চুনারুঘাট থেকে দেওরগাছ আমতলীর বাজারে অটোরিকশা ভাড়া এখনো কমেনি।

মহামারি শেষে স্বাভাবিক ভাড়ায় ফেরার কথা থাকলেও চুনারুঘাট থেকে আমতলী রোডের অটোরিকশা ভাড়ায় নৈরাজ্যের অভিযোগ গড়িয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমেও।

অনেক সময় টমটম চালাকদের সাথে কথাকাটাকাটির একপর্যায়ে হাতাহাতির ঘটনাও ঘটছে। এমন অবস্থায় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে লিখিত অভিযোগ দিয়েছে শিক্ষার্থীরা।

চুনারুঘাটে অটোরিকশা ভাড়া নিয়ে ইউএনওর কাছে অভিযোগ দায়ের

এই রাস্তা দিয়ে চুনারুঘাট বালিকা উচ্চ বিদ্যালয়, চুনারুঘাট সরকারি কলেজ ও অগ্রণী উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছাত্রী ও কয়েকটি চা বাগানে শ্রমিক, ৩০ থেকে তার অধিক গ্রামের সাধারণ মানুষ যাতায়াত করে।

অটোরিকশার অতিরিক্ত ভাড়া আদায় বন্ধ করে যাত্রীদের পাশে দাঁড়াতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন সাধারণ মানুষ।

ভুক্তভোগীরা আরো বলেছেন চুনারুঘাটের সকল রোডের ভাড়া কমলে ও কমেনি চুনারুঘাট টু দেওরগাছ (আমতলীর) ভাড়া।

এদিকে অটোরিকশায় চারজন যাত্রী বহনের নিয়ম থাকলেও ৮জন যাত্রী বহন করে থাকে। দীর্ঘদিন থেকে এভাবে যাত্রী বহন করে আসছে। কিন্তু ১১ আগস্ট থেকে কঠোর বিধিনিষেধ শিথিল হলেও অটোরিকশায় লকডাউনের সময়ে সমপরিমাণ ভাড়া আদায় করে আসছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe