শনিবার, আগস্ট ১৩, ২০২২

চুনারুঘাটে অবৈধ বালু উত্তোলন ও সরকারী কাজে বাধা দেয়ায় ইউপি সদস্য আটক

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

সরকারী কাজে বাধা ও ভুমি অফিসের লোকজনকে মারপিঠ করে বালু পাচার করায় চুনারূঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেম্বার শফিকুর রহমান শাফুকে আটক করেছে পুলিশ। আজ রোববার (৩ মে) বিকালে আটক করা হয় তাকে।

পুলিশ জানায়, “অবৈধ পন্থায় আহম্মদাবাদ ইউনিয়নের ছয়শ্রী গ্রাম দিয়ে প্রবাহিত সুতাং নদী থেকে সিলিকা উত্তোলন করে শাফু মেম্বারসহ অন্যান্য কিছু লোক। সেই খবর পেয়ে উপজেলার শিরিকান্দি ভুমি অফিসের অফিস সহায়ক ফারুক আহম্মদ, বিশ গাও ভুমি অফিসের অফিস সহায়ক হুসাইন আহম্মদ ও জেলা প্রশাসকের কার্যালয়ের সাধারন শাখার অফিস সহায়ক ছায়েদ আলী বালূ উত্তোলনে বাধা প্রদান করলে এবং ছবি উঠানোর চেষ্টা শাফু মেম্বার ও তার লোকেরা তাদেরকে পিঠিয়ে আহত করে।

রোববার সকাল ৯ টার সময় ঘটনাটি ঘটেছে আহম্মদাবাদ ইউপির ছয়শ্রী গ্রামে। এ ঘটনায় ইউপি সদস্য শফিকুর রহমান সাফু, ছয়শ্রী গ্রামের মোশাহিদ, রুবেল মিয়া, আলামিন, সুহেল ও শাহী মিয়ার নামে চুনারুঘাটে সহকারী কমিশনার ( ভুমি) বরাবরে অভিযোগ দায়ের করা হয়। এই অভিযোগের প্রেক্ষিতে শাফু মেম্বারকে আটক করে পুলিশ।

এ বিষয়ে আহত ফারুক আহম্মদ বলেন, “ছয়শ্রী গ্রাম দিয়ে প্রবাহিত সুতাং নদী থেকে সিলিকা বালু চুরির খবর পেয়ে জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহায়ক ছায়েদ আলী ছবি তুলতে গেলে মেম্বার তার লো কদের দিয়ে পিটিয়ে আহত করে।”

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

লাখাইয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উদযাপিত

লাখাইয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সহধর্মিণী...

জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত...

লাখাইয়ে থানা পুলিশের অভিযানে পিতা- পুত্র সহ ৫ জন গ্রেফতার

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে পিতা পুত্র সহ ৫...