শনিবার, আগস্ট ১৩, ২০২২

চুনারুঘাটে কবিরাজের চেম্বারে যুবতির মৃত্যু

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

চুনারুঘাটে রিমু তালুকদার নামে এক যুবতির রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনাটি নিয়ে এলাকায় চলছে তোলপাড়। জানা যায়, বৃহস্পতিবার বিকেলে পেটের ব্যাথার জন্য পানি পড়া ও তাবিজ নিতে ওই যুবতি উপজেলার আমুরোড বাজারস্থ হারুন মিয়া নামে এক কবিরাজের চেম্বারে যান।

পরে সেখানেই তার মৃত্যু হয়। রিমু উপজেলার মাগুরুন্ডা গ্রামের সেলিম তালুকদারের স্ত্রী। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে চুনারুঘাট থানা পুলিশ।এ ব্যাপারে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাজমুল হক জানান, শুনেছি পেটের ব্যাথা নিয়ে ওই মেয়েটি চুনারুঘাট হাসপাতালে ভর্তি হয়।

পরে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখান থেকে কোন এক ব্যাক্তির পরামর্শে আমরোড বাজারস্থ এক কবিরাজের কাছে নিয়ে যাওয়ার সময় রাস্তায়ই তার মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে কেউ কোন অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। কবিরাজ হারুন মিয়া জানান, উল্লেখিত সময়ে তিনি নামাজে ছিলেন। রোগীর মৃত্যুর বিষয়ে তিনি কিছুই জানেন না।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

লাখাইয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উদযাপিত

লাখাইয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সহধর্মিণী...

জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত...

লাখাইয়ে থানা পুলিশের অভিযানে পিতা- পুত্র সহ ৫ জন গ্রেফতার

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে পিতা পুত্র সহ ৫...