27.7 C
Habiganj
মঙ্গলবার, ১৭ মে ২০২২

চুনারুঘাটে কারিতাস সক্ষমতা প্রকল্প পরিদর্শন করলেন স্পেনের দাতা সংস্থা

লিটন মুন্ডাঃ বাংলাদেশ কারিতাস সক্ষমতা প্রকল্পের দাতা সংস্থা স্পেনের প্রতিনিধি টিম আজ শুক্রবার প্রকল্পের কার্যক্রম পরিদর্শন করেন। তিনি হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার রেমা-কালেঙ্গা টিপরা পাড়া এবং নালুয়া, আমু, চন্ডিছড়া চা বাগানে কারিতাস সক্ষমতা প্রকল্পের কেন্দ্রগুলো পরিদর্শন করেন।

নালুয়া চা বাগানে আগত স্পেন প্রতিনিধিকে চা শ্রমিক আদিবাসীরা এবং নালুয়া সঞ্চয় ও ঋণদান সমিতি সদস্যরা ব্যাপক উৎসবমুখর পরিবেশে স্বাগতম জানান।

চুনারুঘাটে কারিতাস সক্ষমতা প্রকল্প পরিদর্শন করলেন স্পেনের দাতা সংস্থা

এ সময় নালুয়া উন্নয়ন যুব সংঘ এবং সমিতির পক্ষ থেকে আদিবাসীদের জনপ্রিয় ঝুমুর নৃত্য পরিবেশন করা হয়।

দাতা সংস্থা স্পেন প্রতিনিধি ফ্রান্সিকা পেট্রিলিগিয়েরি এর সাথে ছিলেন কারিতাস বাংলাদেশের অর্থ ও প্রশাসন পরিচালক যোয়াকিম গমেজ, কারিতাস বাংলাদেশের হেড অব ডি আই পি ডেবিড হেমব্রোম, কারিতাস সিলেট অঞ্চল আঞ্চলিক পরিচালক বনিফাস খংলা ও চয়ন চক্রবর্তী।

চুনারুঘাটে কারিতাস সক্ষমতা প্রকল্প পরিদর্শন করলেন স্পেনের দাতা সংস্থা

অতিথিদের কে নালুয়া চা বাগানে স্বাগতম জানাতে উপস্থিত ছিলেন নালুয়া সঞ্চয় ও ঋণদান সমিতির এবং পত্রকুঁড়ি ক্লাবের সভাপতি হরেন্দ্র উরাং, সমতির সেক্রেটারি ও আমুরোড হাই স্কুল এন্ড কলেজের সিনিয়র সহকারী শিক্ষক রামেশ্বর ভূমিক, অবসরপ্রাপ্ত সেনা সদস্য দেবদাস উরাং, সাংবাদিক লিটন মুন্ডাসহ সমিতির সদস্যবৃন্দ ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার