বুধবার, ১ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার, ১ ডিসেম্বর ২০২১
17.1 C
Habiganj

চুনারুঘাটে কিশোর গ্যাংয়ের হামলায় আহত ৩

হবিগঞ্জের চুনারুঘাট পৌর এলাকার উত্তর বাজারের ওয়াল্টন শো রুমের সামনে কিশোর গ্যাংয়ের হামলার ঘটনা ঘটেছে। এঘটনায় ৩ জন আহত হয়েছেন৷ আহত ২ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বুধবার রাত ৭ টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার নরপতি গ্রামের লেবু বাগান এলাকার মনির মিয়ার নেতৃত্বে কিশোর গ্যাংয়ের ৮/১০জনের একটি দল পশ্চিম পাকুড়িয়া গ্রামের আঃ রহমানের ছেলে রাহুল ইসলাম রানা (১৮) একই গ্রামের দুলাল মিয়ার ছেলে কাওসার মিয়া (২১) ও দ্বীমাগুড়ন্ডা গ্রামের মৃত ছিদ্দিক আলীর ছেলে জুয়েল মিয়াকে (১৯) ধারালো অস্র দিয়ে আঘাত করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে।

এসময় স্হানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। তাৎক্ষনিকভাবে প্রত্যক্ষদর্শীরা জানায়, পূর্ব বিরোধের জের ধরে এ হামলা হয়েছে। তবে শহরের প্রাণ কেন্দ্রে এধরণের ঘটনায় পথচারী ও ব্যবসায়ীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে।

গুরুতর আহত কাওসার ও রানাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। জুয়েলকে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এবিষয়ে চুনারুঘাট থানার ওসি তদন্ত চম্পক দামের যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনার কথা শুনেছি, তবে লিখিত কোন আমাদের কাছে আসে নাই। অভিযোগ পেলে আমরা ব্যবস্থা নেব।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe