মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১
30 C
Habiganj

চুনারুঘাটে খোয়াই নদীর ব্রিজ সেচ্চাশ্রমে সংস্কার

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় ঐতিহ্যবাহী খোয়াই নদীর ব্রিজ যেন মরণ ফাঁদ সেচ্চাশ্রমে সংস্করণ করা হয়েছে।

সাটিয়াজুরী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদপ্রার্থী আব্দালুর রহমান আবদালে পৃষ্ঠপোষকতায় সেচ্চাশ্রমে রাস্তাটির যোগাযোগ ব্যবস্থা সংস্করণ করে স্থানীয় যুবক গণ।

উপজেলার ৬নং সদর ইউনিয়নের পর থেকে সৈয়দ নাসির উদ্দীন সিপাহসালার (রাঃ) দরগা হয়ে কাজিরখিল বাজার থেকে খোয়াই নদীর উপর ব্রিজ ব্যবহার করে ৮নং সাটিয়াজুরী ইউনিয়ন পরিষদ অঞ্চলের মানুষগুলো নদীর পূর্ব পারে যেতে হয়।যেখানে প্রতিনিয়ত যাতায়াত করেন আশেপাশের ৫৭ গ্রামের হাজারো মানুষ।আবার চুনারুঘাট সদর ও শায়েস্তাগঞ্জ হবিগঞ্জও উক্ত ইউনিয়নের বাসিন্দাগন যাতায়াত করেন।ভারি বৃষ্টি আর বালু উত্তোলন কারীদের অনিয়ন্ত্রিতভাবে ব্যবহারের ফলে ব্যবহার অনুপযোগী হয়ে পরে ব্রিজটি থেকে ওঠা আর নামার অংশে বিশাল বড় বড় গর্ত যেটা প্রতিনিয়ত মৃত্যুর ফাঁদ হয়ে দায়িড়েছিলো।

তখনই দেউলগাঁও নৌকার সমর্থকগোষ্ঠী পক্ষ থেকে আবদাল এর কাছে এই গুরুত্বপূর্ণ যাতায়াতের স্থানটি সংস্কার করার জন্যে অবহিত করা হয়। তাদের ডাকে তাৎক্ষণিক আবদালুর রহমান সাড়া দেন।এবং মৃত্যুর ফাঁদটি স্থানীয় যুবকগনদের নিয়ে সংস্কারের মাধ্যমে চলাচলের উপযোগী করে তুলেন।

এ সময়ে স্থানীয় নেতৃবৃন্দ ও বাসিন্দাগণের মাঝে ব্যাপক উৎসাহ দেখা যায়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe