রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১
21.7 C
Habiganj

চুনারুঘাটে পুত্রের ভয়ে বাড়ি ছাড়া বৃদ্ধা মা, আদালতে মামলা

চুনারুঘাটে এক কুলাঙ্গার পুত্রের ভয়ে বাড়ি ছাড়া এক হতভাগা মা।

পুত্রের মারধোর ও অত্যাচারে অতিষ্ঠ হয়ে এক আত্মীয়র বাড়িতে পালিয়ে বেড়াচ্ছেন বৃদ্ধা নেহারুন্নেছা (৭০)।

নিরুপায় হয়ে বৃহস্পতিবার ১১ নভেম্বর হবিগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যজিস্ট্রেট আদালত-২ এ মামলা দায়ের করেন ওই ভোক্তভোগী বৃদ্ধা।

আদালতের বিচারক মামলা আমলে নিয়ে পুত্র আলা উদ্দিনের বিরুদ্ধে গ্রেফতারি পরওয়ানার নির্দেশ প্রদান করেন। সে চুনারুঘাট উপজেলার আহমদাবাদ ইউনিয়নের শুকদেবপুর গ্রামের মৃত জালাল উদ্দিনের পুত্র।

মামলা সুত্রে জানা যায়, বৃদ্ধা নেহারুন্নেছা চিকিৎসার জন্য বাড়ির গাছ বিক্রি করে এক লক্ষ টাকা স্টিল আলমারিতে রাখেন। টাকা গুলো দেওয়ার জন্য বৃদ্ধ মা কে বললে মা টাকা দিবেননা বললে কুলাঙ্গার পুত্র মাদকসেবি আলাউদ্দিন বৃদ্ধ মা-কে লাঠি দিয়ে মেরে লীলাফুলা জখম করে। প্রাণে মেরে ফেলবে বলে তলপেটে লাতি মারে।

ঐ সময় আলমারির তালা ভেঙে আলা উদ্দিন মাদক সেবন ও মাদক ব্যবসার জন্য এক লক্ষ টাকা নিয়ে যায়। প্রতিবাদ করলে তার মাকে বেধড়ক মারধোর করে। তার দুই মেয়ে ও স্বাক্ষীরা তাকে প্রাণে রক্ষা করেন। ছেলের ভয়ে বৃদ্ধ মা অন্যের বাড়িতে বর্তমানে দিনযাপন করছেন।

চুনারুঘাট থানার ওসি ( তদন্ত) চম্পক দাম বলেন, কোর্ট থেকে কাগজপত্র থানায় আসলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe