শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

চুনারুঘাটে অসহায়দের মধ্যে খাদ্য-সামগ্রী বিতরণ

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

চুনারুঘাট প্রবাসী গ্রুপের পক্ষ থেকে চুনারুঘাট উপজেলার পৌরসভায় অসহায়দের মাঝে খাদ্য-সামগ্রী বিতরণ করা হয়। করোনাভাইরাস-এ বাংলাদেশে লকডাউন থাকায় বিপাকে পরেছেন এলাকার শ্রমজীবী অসহায় মানুষ। দেশে ও দেশের অসহায় মানুষের ভালবাসা বুকে লালন করে আমরা একঝাক তরুণ রেমিটেন্স যোদ্ধা দাড়িয়েছি চুনারুঘাট উপজেলার আর্ত-মানবতার টানে অসহায়দের পাশে।

সঠিক দূরত্ব বজায় রেখে মাক্স পরে চুনারুঘাট পৌরসভাতে রবিবার (৫ এপ্রিল) খাদ্য-সামগ্রী বিতরণ কর্মসূচী সফলতার সাথে সম্পন্ন হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন এডভোকেট মীর সিরাজ, চুনারুঘাটের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মীর সাহেব আলী, কাউন্সিলর পদপ্রার্থী মারুফ চৌধুরী, শোভা আল নূর মেশীনারীর স্বত্বাধিকারী মীর দিদার আলী, দুবাই হোটেলের স্বত্বাধিকারী আব্দুস সহিদ খন্দকার।

আরো উপস্থিত ছিলেন চুনারুঘাট প্রবাসী গ্রুপের যুগ্ন-আহবায়ক মীর রাজিব। সেচ্ছাসেবী মীর সোহাগ, মীর সাগর, মীর সাঈম, আবজাল মিয়া, মীর সজিব সহ অনেকেই।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

মাধবপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

হবিগঞ্জের মাধবপুরে তৃতীয় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন...

বানিয়াচংয়ে কৃষি যন্ত্রপাতি বিতরণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৭০% ভর্তুকি মূল্যে কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি...