শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১
34 C
Habiganj

চুনারুঘাটে বই উৎসব

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের প্রায় ৪শ শিক্ষা প্রতিষ্ঠানের ৬০ হাজার শিক্ষার্থীর মধ্যে বিনামুলে বই বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবু তাহের ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মঈন উদ্দিন ইকবাল উপজেলার শিশু নিকেতন, চুনারুঘাট সদর, চান্দপুর বস্তি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, ডিসিপি হাই স্কুল, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, অগ্রণী উচ্চ বিদ্যালয় ও তাহের শামছুন্নাহার উচ্চ বিদ্যালয়ে বই বিতরনের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন শিক্ষা কর্মকর্তা সোহেল রানা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামছুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাসুদুল ইসলাম, উপজেলা আওযামীলীগের যুগ্ন সম্পাদক আনোয়ার আলী, সাংগঠনিক সম্পাদক সজল দাশ,শিক্ষা বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, দপ্তর সম্পাদক ও রিপোর্টার্স ইউনিটির সেক্রেটারি আবুল কালাম আজাদ, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আঃ সামাদ, প্রধান শিক্ষক আঃ মতিন, সত্যেন্দ্র দেব, পংকজ নাহা, আব্দুর রহিম, আমিনুল হক, লক্ষী রানী দেব, শেফালী দাশ, ম্যানেজিং কমিটির সভাপতি মুজিবুর রহমান, আবুল খয়ের, আঃ আউয়াল, মহরম আলী, সহকারি শিক্ষা কর্মকর্তা রফিক মিয়া,খুরশেদ আলম ইন্সট্রাক্টর আবুল খায়ের মোল্লা, আবিদা খাতুন, সাবেক ছাত্রলীগ সেক্রেটারি সাইফুল আলম রুবেল, মতিউর রহমানসহ দলীয় নেতাকর্মী, শিক্ষক, অভিভাবক, ম্যানেজিং কমিটির সদস্য সহ বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বই বিতরণ শেষে প্রতিটি বিদ্যালয়ে নববর্ষের প্রথম দিনে পিঠা উৎসব ছিল আকর্ষনীয়। নানা জাতের পিঠা আর চায়ের আপ্যায়ন ছিল যেন প্রতিযোগিতা।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe