চুনারুঘাটে মহান স্বাধীনতা দিবস উদযাপন

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধিঃ যথা যোগ্য মর্যাদা ও ভাবগাম্ভির্যের মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৯ উদযাপন করা হয়েছে।

আজ মঙ্গলবার প্রথম প্রহরে চুনারুঘাট কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করেন চুনারুঘাট উপজেলা প্রশাসনের পক্ষে নির্বাহী অফিসার মঈন উদ্দিন ইকবাল ও চুনারুঘাট থানার পক্ষে অফিসার্স ইনচার্জ কেএম আজমিরুজ্জামান। এর পর বীরমুক্তিযোদ্ধা, বাংলাদেশ আওয়ামীলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগ, চুনারুঘাট প্রেস ক্লাব,সাংবাদিক ফোরাম সহ বিভিন্ন শেণী পেশার লোকজন ফুল দিয়ে শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।পরে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

বাংলাদেশ পুলিশ, আনসান -ভিডিপি,স্কাউট ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান কুচকাওয়াজ প্রর্দন করেন। এর পর রয়েছে,বিভিন্ন ইভেন্ডের খেলা-ধুলা ও পুরুস্কার বিতরণ। সন্ধায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান রয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,যথাক্রমে – উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামসুল হক,সমাজ সেবা কর্মকর্তা বারিন্দ্র চন্দ্র,প্রকৌশলী মিশু দত্ত,প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাসুদ রানা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক পিপি এড.আকবর হোসেন জিতু,ওসি তদন্ত আলী আশরাফ,নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের পক্ষে তার পুত্র জিল্লুল কাদির লস্কর,উপজেলা যুবলীগের সেক্রেটারী কেএম আনোয়ার হোসেন,প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব কামরুল ইসলাম,রির্পোটাস ইউনিটি সভাপতি আবুল কালাম,সাংবাদিক জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ সভাপতি মুস্তাফিজুর রহমান রিপন, রুমন ফরাজী,খোকন আহমেদ, লুবন ও ছাত্রলীগ নেতা সায়েম তালুকদার প্রমুখ।