সোমবার, জুন ২৭, ২০২২

চুনারুঘাটে মায়ের সাথে অভিমান করে কিশোরীর আত্মহত্যা

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় মায়ের সাথে অভিমান করে পলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে এক কিশোরী। নিহত কিশোরী বিতি আক্তার চুনারুঘাট পৌরসভার পশ্চিম পাকুড়িয়া গ্রামের ভাড়াটিয়া আব্দুল কাদিরের মেয়ে।

জানা যায়, ২৪ আগস্ট মঙ্গলবার ভোররাতে কোন এক সময় পরিবারের সকলের অগোচরে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে কিশোরী বিতী আক্তার (১১)।সকালে পরিবারের লোকজন তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে চুনারুঘাট থানা পুলিশ সকাল ১০টার দিকে ভাড়াটিয়া আব্দুল কাদিরের বাসায় গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন।

সূত্র আরো জানায়, সোমবার দিবাগত রাতে বিতির মা তাকে বিভিন্ন বিষয় নিয়ে বকাঝকা করেন, ধারণা করা হচ্ছে হয়ত মায়ের সাথে অভিমাণ করে সে আত্মহত্যা করেছে।

এবিষয়ে হবিগঞ্জ নিউজের পক্ষ থেকে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী আশরাফের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘঠনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছি।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

বানিয়াচংয়ে গরুসহ দুই চোর আটক

হবিগঞ্জের বানিয়াচংয়ে জনতার হাতে গরুসহ দুই চোর আটক। গরুসহ...

এন.এস.আই এর পক্ষ থেকে বানিয়াচং-আজমিরিগঞ্জে ত্রান বিতরণ

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর (এনএসআই) এর পক্ষ থেকে...

সিলেটে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন শায়েস্তাগঞ্জের ব্যবসায়ী সারোয়ার আলম শাকিল

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ স্বনামধন্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ সারোয়ার...