সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১
25.7 C
Habiganj

চুনারুঘাটে মায়ের সাথে অভিমান করে কিশোরীর আত্মহত্যা

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় মায়ের সাথে অভিমান করে পলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে এক কিশোরী। নিহত কিশোরী বিতি আক্তার চুনারুঘাট পৌরসভার পশ্চিম পাকুড়িয়া গ্রামের ভাড়াটিয়া আব্দুল কাদিরের মেয়ে।

জানা যায়, ২৪ আগস্ট মঙ্গলবার ভোররাতে কোন এক সময় পরিবারের সকলের অগোচরে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে কিশোরী বিতী আক্তার (১১)।সকালে পরিবারের লোকজন তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে চুনারুঘাট থানা পুলিশ সকাল ১০টার দিকে ভাড়াটিয়া আব্দুল কাদিরের বাসায় গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন।

সূত্র আরো জানায়, সোমবার দিবাগত রাতে বিতির মা তাকে বিভিন্ন বিষয় নিয়ে বকাঝকা করেন, ধারণা করা হচ্ছে হয়ত মায়ের সাথে অভিমাণ করে সে আত্মহত্যা করেছে।

এবিষয়ে হবিগঞ্জ নিউজের পক্ষ থেকে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী আশরাফের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘঠনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছি।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe