রবিবার, ২৪ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ২৪ অক্টোবর ২০২১
32 C
Habiganj

চুনারুঘাটে রডের আঘাতে সাংবাদিক আহত

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় স্বপন আহমেদ নামে এক সাংবাদিককে আহত করে মোবাইল ফোন ও টাকা পয়সা লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে ঘটনাটি ঘটেছে গতকাল ২৮ আগস্ট (শনিবার) সন্ধ্যা সাত ঘটিকায় চুনারুঘাট উপজেলার আমরোড বাজারের একটি চায়ের দোকানে।

জানা যায়, সাংবাদিক স্বপন আহমেদ আমুরোড বাজারের আইয়ুব আলী মিয়ার চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন। পূর্ব বিরোধের জের ধরে একদল লোক তার উপর হঠাৎ হামলা চালায়৷ তার মাথায় রড দিয়ে আঘাত করলে তিনি মাটিতে পড়ে যান। তাদের হামলার এক পর্যায়ে তিনি অজ্ঞান হয়ে পড়েন। এসময় হামলাকারীরা তার সাথে থাকা মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে আশপাশের লোকজন এসে আহত অবস্থায় স্বপনকে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এঘটনায় আশপাশের লোকজন জানান, স্বপনের উপর হঠাৎ করে কিছু লোকজন এসে আক্রমন চালিয়ে আহত করে, কিন্তু ঠিক কি কারনে এই হামলার ঘটনা ঘটেছে এটা তারা জানেন না। এবিষয়ে স্বপন আহমেদ বাদী হয়ে চুনারুঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। উল্লেখ্য স্বপন আহমেদ জাতীয় দৈনিক দেশের মানচিত্র পত্রিকা,অনলাইন jp টিভি,অনলাইন নিউজ পোর্টাল বিজয় বাংলা,নিউজ পোর্টাল সারা বাংলা,উচ্চ কন্ঠ,বিডি নিউজ টোয়েন্টিফোর ডটকমসহ হবিগঞ্জ স্হানীয় পত্রিকাসহ আরও বেশকিছু নিউজ পোর্টালের চুনারুঘাট প্রতিনিধি হিসেবে কাজ করে আসছেন। স্বপন আহমেদ চুনারুঘাট উপজেলার বনগাঁও গ্রামের আঃ হাইর মিয়ার পুত্র।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি মোঃ আলী আশরাফ জানান, অভিযোগ পেয়েছি এবং তদন্ত সাপেক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe