বুধবার, আগস্ট ১০, ২০২২

চুনারুঘাটে লালচান্দ চা বাগানে আকস্মিক বিদ্যুৎ বিচ্ছিন্ন করায় প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি সাধন

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নিকটবর্তী চুনারুঘাট উপজেলার ঐতিহ্যবাহী লাল চান্দ চা বাগানে আকস্মিক বিদ্যুৎ বিচ্ছিন্ন কারণে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে দাবী করেছে ইংলেন্ড কোম্পানি ।

এ ঘটনায় চা বাগানের শ্রমিকরা বিক্ষোভ করেছে । বাগান সূত্রে জানা যায় , গত সোমবার দুপুরে আকস্মিক হবিগঞ্জ পল্লী বিদুৎ সমিতির সদর দপ্তর শায়েস্তাগঞ্জের অসাধু কর্ম কর্তা – কর্মচারীরা লাল চান্দ চা বাগানে গিয়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয় । এতে বাগানের চা কারখানায় ১৫ লাখ টাকার চা পাতা ক্ষতি হয় ।

পল্লী বিদুৎ সমিতির সদর দপ্তর এজিএম সফিউল জিজ্ঞেস করলে , তিনি বলেন , জুন মাস আসছে , বিগত মে মাসের বিদ্যুৎ বিল পরিশোধ না করায় সংযোগ বিচ্ছিন্ন করা হয় । বাগানের ব্যবস্থাপক মোফাজ্জল হোসেন জানান , বিগত মে মাসের বিদ্যুৎ বিল জুন মাসে ২৯ জুন পরিশোধের শেষ তারিখ ছিল । কিন্তু পল্লী বিদুৎ সমিতির সদর দপ্তর হতে নোটিশ ছাড়াই সময় শেষ না হতেই গত ২৭ জুন বিদ্যুৎ অফিসের অসাধু কর্মকর্তা – কর্মচারীরা চা বাগানের কারখানার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয় । এ অবস্থায় চা বাগানের চা শ্রমিকরা বিক্ষুভ করলে হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি সদর দপ্তর সিনিয়র ব্যবস্থাপক আলহাজ্ব মোঃ মোতাহের হোসেন ঘটনার খবর পেয়ে ৬ ঘন্টা পর পুনরায় বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয় ।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

লাখাইয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উদযাপিত

লাখাইয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সহধর্মিণী...

জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত...

লাখাইয়ে থানা পুলিশের অভিযানে পিতা- পুত্র সহ ৫ জন গ্রেফতার

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে পিতা পুত্র সহ ৫...