মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

16.2 C
Habiganj
মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২

চুনারুঘাটে সাপের কামড়ে চা বাগানের আদিবাসীর মৃত্যু

লিটন মুন্ডাঃ চুনারুঘাট উপজেলার নালুয়া চা বাগানে সাপের সাথে খেলা করতে গিয়ে সর্পদংশনে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

নিহত বিষ্ণু ঝরা উপজেলার নালুয়া চা- বাগান দুমদুমিয়া টিলা এলাকার বুধুয়া ঝরার পুত্র। তার পরিবারে স্ত্রী ও ১ পুত্র ছাড়া আর কেউ নেই।

স্থানীয় বাগানবাসী ও ওয়ার্ড মেম্বার নটবর রুদ্র পাল এর বক্তব্য অনুযায়ী জানা যায়, বিষ্ণু ঝরা উক্ত চা বাগানে দুমদুমিয়া টিলায় দীর্ঘ দিন ধরে বসবাস করে আসছে। গত বৃহস্পতিবার (২ ডিসেম্বর) রাত্রিতে বাজার থেকে আসার সময় একটি বিষাক্ত খুবরা ( খরিস) সাপকে পা দেয়। মাতাল অবস্থায় থাকায় সে সাপটিকে ধরে নেয়।

ফলে সাপটি বিভিন্ন জায়গায় কামড় দেয়। স্ত্রী বাসন্তী ঝরা রশি দিয়ে বেধে দিতে চাইলে বিষ্ণু বাধা দেয় এবং সাপটিকে নিয়ে লোকজনের সামনে খেলা করে এবং ঘরে নিয়ে আসে নেশা থাকার কারণে বিষের যন্ত্রণা সে এবং পরিবারে সদস্যরা বুঝতেই পরে নাই।

আজ ভোরে সকালে বিষ্ণু ঘুম থেকে না উঠলে পরিবারের সদস্যর গিয়ে দেখে সে মৃত৷

তৎক্ষনাৎ চুনারুঘাট থানায় খবর দিলে অফিসার ইনচার্জ আলী আশরাফ এর নির্দেশনায় চুনারুঘাট পুলিশ টিম পরিদর্শন করেন । এ বিষয়ে পরিদর্শন করা এস আই নজরুল ইসলাম সাপের কামড়ে মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe