সোমবার, জুন ২৭, ২০২২

চুনারুঘাটে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমাদেন আবু তাহের

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদস্য বিদায়ী উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহের স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। তাকে জনগনের মনোনীত প্রার্থী আখ্যা দিয়ে আগামী নির্বাচনে বিজয়ী করার প্রত্যয় ব্যক্ত করেন চুনারুঘাটের আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন।

চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মোঃ আবু তাহের দলীয় মনোনয়ন চেয়েও পাননি। যদিও তার নাম তৃণমুলের তালিকায় প্রথম পাঠানো হয়েছিল। এ উপজেলায় মনোনয়ন দেওয়া হয়েছে সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা আব্দুল কাদির লস্করকে। এ বিষয়টি মেনে নিতে পারেনি চুনারুঘাটের তুণমুল আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন। দলীয় নেতাকর্মীদের চাপে পড়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করার সিদ্ধান্ত নেন বলে জানান মিস্টার তাহের।

সোমবার সকালে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন। এর পুর্বে সকাল থেকে শহরের দক্ষিন বাজারে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের হাজার হাজার নেতাকর্মী জড়ো হতে থাকে।

বক্তারা বলেন, চুনারুঘাটের আওয়ামীলীগের প্রাণ আবু তাহেরকে বাচিয়ে রাখলে চুনারুঘাট আওয়ামীলীগ বাচবে। তাই আমরা দলের স্বার্থে তাকে সমর্থন দিয়েছি এবং তার পক্ষে কাজ করে তাকে বিজয়ী করবো।

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সজল দাশ বলেন, নৌকার প্রার্থী মনোনয়নে ভুল করা হয়েছে। যিনি নৌকার র্প্রাথী তিনিি কখনোই আমাদের সাথে ছিলেন না। আমাদের এবং দলের দুর্দিনে আবু তাহের ছিল এবং থাকবে।

সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ আলী মাষ্টার বলেন, দল মনোনয়ন দিতে ভুল করলেও আমরা ভুল করবো না। আমাদের দলের কান্ডারী মোঃ আবু তাহের। তাই আগামী নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তাকে নির্বাচ করার জন্য আমরা সমর্থন দিয়েছি। যিনি নৌকা পেয়েছেন তিনি বহু বছর ধরে দলের সাথে নেই। তাকে দিয়ে নৌকা বিজয়ী করা যাবে না। তাই আমরা আবু তাহেরকেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিজয়ী করতে চাই্।

সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রজব আলী বলেন, আমরা ভুল করতে চাইনা। আমাদের নৌকা চলে গেলেও আমরা দলের স্বার্থে এবং আওয়ামীলীগের স্বার্থে আমাদের সাধারণ সম্পাদক মোঃ আবু তাহেরকে বিজয়ী করতে চাই। কারণ তিনি দলের দুর্দিনের কান্ডারী। তিনি দলকে বাচিয়ে রেখেছেন। বার বার জেল জুুলুম খেটেছেন। তাকে মনোনয়ণ না দেওয়ায় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন হতাশ হয়েছে। চুনারুঘাটবাসী এবার আবু তাহেরকে বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখবে। আওয়ামীলীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল রশিদ বলেন, চুনারুঘাট আওয়ামীলীগ ঠিকে আছে আবু তাহের এর কারনে। আবু তাহের দলীয় মনোনয়ন না পেলেও আমরা তার সাথে আছি। তাকে বাচিয়ে রাখলে চুনারুঘাটের আওয়ামীলীগ ঠিকে থাকবে।

একই ভাবে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে সমর্থন জানিয়ে শ্রমিকরীগের সভাপতি, সেক্রেটারি, তাতীলীগের সভাপতি সেক্রেটারি, কৃষকলীগের সভাপতি সেক্রেটারি ও ছাত্রলীগ নেতৃবৃন্দ বক্তব্যে একই কথা বলেন। তারা বলেন, আবু তাহের গিত ৫ বছরে চুনারুঘাটের আনাচে কানাছে উন্নয়ন করেছেন। শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ মন্দিরসহ রাস্তাঘাটের উন্নয়ন করেছেন। চুনারুঘাটের আপমর মানুষ তাকে চায়। তাই চুনারুঘাটের আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন একাট্টা হয়ে আবু তাহের এর পক্ষে মাঠে নামছে।

এসময় এক সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীলীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ, সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শামছুন্নাহার চৌধুরী, ইউপি সভাপতি ও চেয়ারম্যান হুমায়ূন কবির খান, যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান তরফদার, ইউপি চেয়ারম্যান নুরুল মোমিন চৌধুরী ফারুক, সাবেক চেয়ারম্যান ও সহ-সভাপতি আব্দুল লতিব, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব রজব আলী, সাবেক চেয়ারম্যান ও সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ আলী মাষ্ঠার, আওয়ামীলীগের সাংগটনিক সম্পাদক সজল দাশ, সহ-সভাপতি মদরিছ আলী মহালদার, যুগ্ন সম্পাদক আনোয়ার আলী, সুজিত কুমার দেব, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল খয়ের, গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, আহমদাবাদ ইউপি সেক্রেটারি প্রফেসর আবু নাসের, দেওরগাছ ইউনিয়ন সভাপতি মহরম আলী, সেক্রেটারি সত্যেন্দ্র দেব, পাইকপাড়া ইউপি সভাপতি ময়না মিয়া তালুকদার, সেক্রেটারি আব্দুল কদ্দুছ তালুকদার, শানখলা ইউপি সভাপতি শফিক মিয়া তরফদার, সেক্রেটারি আবুল কালাম চৌধূরী এখলাছ, উবাহাটা ইউপি সভাপতি হাজী আকবর আলী, সেক্রেটারি প্রভাষক আব্দুর রউফ, সাটিয়াজুরী ইউপি সভাপতি ডাঃ আব্দালুর রহমান, সেক্রেটারি মোঃ ফরিদ মিয়া, রানীগাও ইউপি সভাপতি আব্দুল জলিল, মিরাশী ইউপি সভাপতি ইদ্রিছ আলী আলতা, সাবেক ছাত্রলীগ সেক্রেটারি সাইফুল আলম রুবেল, উপজেলা কৃষকলীগ সভাপতি শাহজাহান চৌধূরী, সেক্রেটারি মুজিবুর রহমান,উপজেলা শ্রমিকলীগের সভাপতি খালেদ তরফদার, সেক্রেটারি আব্দুল কাদির সুমন, উপজেলা তাতীলীগের সভাপতি কবির মিয়া খন্দকার, সেক্রেটারি মিজানুর রহমান বাবুল, স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ফয়সল চৌধুরী, ছাত্রলীগ যুগ্ন আহবায়ক ইফতেখার রিপন, মোঃ বিল্লাল মিয়া প্রমুখ।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

বানিয়াচংয়ে গরুসহ দুই চোর আটক

হবিগঞ্জের বানিয়াচংয়ে জনতার হাতে গরুসহ দুই চোর আটক। গরুসহ...

এন.এস.আই এর পক্ষ থেকে বানিয়াচং-আজমিরিগঞ্জে ত্রান বিতরণ

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর (এনএসআই) এর পক্ষ থেকে...

সিলেটে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন শায়েস্তাগঞ্জের ব্যবসায়ী সারোয়ার আলম শাকিল

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ স্বনামধন্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ সারোয়ার...