চুনারুঘাটে স্বাস্থ্যসেবা সাপ্তাহের সমাপনী দিনে রুগীদের মধ্যে খাবার বিতরণ

0
4

চুনারুঘাট (হবিগঞ্জ) পতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাটে স্বাস্থ্যসেবা সাপ্তাহের সমাপনী দিনে রুগীদের মধ্যে খাবার বিতরণ করলেন নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর।

শনিবার সকালে চুনারুঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিজ অর্থায়নে খাবার বিতরণ করেন।

এসময় স্বাস্থ্য কমপ্লেক্সের পুরুষ ওয়ার্ড, মহিলা ওয়ার্ড রুমসহ বিভিন্ন রুম পরিদর্শন করেন এবং ওয়ার্ডে চিকিৎসাধীন রোগীদের চিকিৎসার খোজ খবর নেন।

পরে হাসপাতালের সভা কক্ষে ভারপ্রাপ্ত টিএইচও মোমিন উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সিও আফজাল হোসেন জসিম এর সঞ্চালনায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ভারত থেকে অবৈধ পথে আসা ১১ লক্ষ টাকার ঔষুধ জব্দ

সভার শুরুতে নবাগত উপজেলা চেয়ারম্যানকে হাসপাতালের পক্ষে শুভেচ্ছা প্রদান করা হয়। তিনি হাসপাতালে চিকিৎসাসেবার মান দেখে সন্তুুষ্টি প্রকাশ করেন এবং সকল কার্যক্রমে তার আন্তরিক সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, মেডিক্যাল অফিসার ডাঃ ফাতেমা হক, ডাঃ রাশমিনা আক্তার, ডাঃ ইমাম হোসেন ইমু, সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজু, খন্দকার আলাউদ্দিন , রায়হান আহমে,পরিসংখ্যানবিদ নজরুল ইসলাম, প্রধান সহকারী নন্দলাল নাথ, নার্স সেলিনা, মাসুমা,রূপালি , ফখরু চৌধুরী, লস্কর কন্যা এনি লস্কর, পুত্রবধূ সৈয়দা ফাহমিদা জাহান সিলভী, লিজন, রুমন তালুকদার, বাদলসহ আওয়ামী লীগ ও ছাত্রলীগের অনেক নেতাকর্মী এ কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

বক্তব্যে উপজেলা চেয়ারম্যান বলেন, স্বাস্থ্য বিভাগের সাথে আলোচনা করে দ্রুত সময়ের মধ্য নতুন ডাক্তার নিয়োগ ও হাসপাতালের যাবতীয় সমস্যা নিরসন করা হবে।

হলিউডের সিনেমা ‘ঢাকা’র দৃশ্যধারণের কাজ শুরু

হলিউডের সিনেমা ‘ঢাকা’র দৃশ্যধারণের কাজ শুরু হয়ে গেছে। এতে অংশ নিতে এক সপ্তাহ ধরে ভারতে অবস্থান করছেন ‘থর’ তারকা ক্রিস হেমসওর্থ।

ইতোমধ্যে শুটিংয়েও অংশ নিয়েছেন তিনি। আর দৃশ্যধারণের প্রথম দিককার কয়েকটি ছবি তার টুইটারে শেয়ার করেন। যেখানে দেখা যাচ্ছে যুদ্ধংদেহী হেমসওর্থকে।

এই তারকা চারটি ছবি তার টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেন।

‘ঢাকা’ ছবিটির পাণ্ডুলিপির দায়িত্বে আছেন ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ ছবির পরিচালকদ্বয় জো রুশো ও অ্যান্থনি রুশো। আর ছবিটি পরিচালনা করছেন স্যাম হারগ্রেভ।

জিম্মিদশা নির্ভর অ্যাকশন থ্রিলার ধাঁচের ছবিটি প্রধান নায়কের ভূমিকায় আছেন ক্রিস হেমসওর্থ
নেটফ্লিক্সের জন্য নির্মাণাধীন ছবিটির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন রুশো ভ্রাতৃদ্বয়। গল্পে দেখা যাবে, ঢাকা শহরে অপহরণ হওয়া ভারতের একটি ছেলেকে উদ্ধারে সহযোগিতা করবে হেমসওর্থের চরিত্রটি।

ছবিটির শুটিং চলছে ভারতে। এরপর হবে যুক্তরাজ্যে।