বুধবার, জুন ২৯, ২০২২

চুনারুঘাটে ০৯ কেজি গাঁজা উদ্ধার

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব) এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই মাদক বিরোধী অভিযানসহ বিভিন্ন ধরনের অভিযান নিয়মিতভাবে পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৯, শায়েস্তাগঞ্জ ক্যাম্প, হবিগঞ্জ একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ০৯ কেজি গাঁজা ও একটি সিএনজি’সহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, শায়েস্তাগঞ্জ ক্যাম্প, হবিগঞ্জের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে ২৪ মে ২০২২ ইং তারিখ ১১৫০ ঘটিকার সময় হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন ৩নং দেওড়গাছ ইউপির ০৪ নং ওয়ার্ডের রহমতাবাদ গ্রামের কচুয়া হইতে আমতলী গামী ডান পাশে পাকা রাস্তার উপর একটি সিএনজি গাড়ি তল্লাশীকালে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ০৯ কেজি গাঁজা উদ্ধার পূর্বক গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তি হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার কালিচং এলাকার বাসিন্দা মোঃ আঃ রহমান এর ছেলে মোঃ হারুনুর রশীদ (২৪)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী অবৈধ গাঁজা ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। আটককৃত মাদক ব্যবসায়ী নিত্যনতুন কৌশল অবলম্বন করে বিভিন্ন যানবাহন যোগে মাদক পরিবহনের কাজ করত। সংগ্রহকৃত গাঁজা ব্যবহার করে এই মাদক ব্যবসায়ী চক্র হবিগঞ্জ সহ সিলেট বিভাগের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা পরিচালনা করত। মাদকের বিরুদ্ধে সরকার ঘোষিত জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে র‌্যাব-৯ এর গোয়েন্দা তৎপরতা এবং চলমান অভিযান অব্যাহত থাকবে।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের পূর্বক আসামী ও জব্দকৃত আলামত সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

চুনারুঘাট থানা থেকে পালালো আটক চোর

হবিগঞ্জের চুনারুঘাট থানা থেকে শাহআলম (২৯) নামে চুরির মামলার...

নবীগঞ্জে হিজড়া সম্প্রদায়ের মাঝে প্রশাসনের ত্রান বিতরণ

নবীগঞ্জে হিজড়া সম্প্রদায়ের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রান...

বাহুবল প্রেসক্লাবের নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলার বাহুবল প্রেসক্লাবের নবগঠিত কমিটি-২০২২ এর অভিষেক অনুষ্ঠিত...

মানব কল্যাণে কাজ করে চলেছেন লাখাইর ইউএনও শরীফ উদ্দিন

লাখাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দীন লাখাইয়ে যোগদানের...