রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১
26 C
Habiganj

চুনারুঘাট উপজেলায় দুর্ধর্ষ ডাকাতি

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের  চুনারুঘাট উপজেলার রাণীগাঁও ইউনিয়নের চাটপাড়া গ্রামে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে।

চাটপাড়া গ্রামের মরহুম মাওলানা আব্দুল হান্নানের ২য় ছেলে আব্দুল ওয়াদুদ হাম্মাদ মিয়ার ঘরে রোববার (৯ই জুন) দিবাগত রাত আড়াইটায় ৮/১০ জনের একদল অস্ত্রধারী ডকাত হানা দিয়ে নগদ অর্থ,স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট করে নিয়ে গেছে। ডাকাতরা ঘরের মূল দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে।

গৃতকর্তা আব্দুল ওয়াদুদের কাছ থেকে জানতে চাইলে তিনি বলেন,ডাকাতদল ঘরে প্রবেশ করে প্রথমে তাকে ও তাঁর স্ত্রী লুৎফা বেগমকে রামদা ও লোহার রড দিয়ে বেধরক মারপিট করে এবং তাদের দুই ছেলেকে রশি দিয়ে বেধে মারধর করে।

ডাকাতদলের আঘাতে গৃহকর্তার বাম হাত কেটে যায় এবং গৃহকর্ত্রী লুৎফা বেগমের বাম হাত ভেঙ্গে যায়।এছাড়া ও উভয়ের শরীরের বিভিন্ন
স্থানে এলোপাতাড়ি আঘাত করে মারাত্বকভাবে জখম করে।

একপর্যায়ে লুৎফা বেগম শোরচিৎকার করতে থাকলে তাদের ওপর বন্ধুক ধরে তারা পালিয়ে যায়।

মালামাল লুটের বিষয়ে জানতে চাইলে আব্দুল ওয়াদুদ বলেন,নগদ ৫ হাজার টাকা,স্বর্ণালঙ্কারসহ প্রায় ২৫ হাজার টাকা লুট করে নিয়ে গেছে ডাকাতরা।

চুনারুঘাট উপজেলার এলজিইডির পাকা রাস্তার বেহাল দশা

খবর পেয়ে ভোর সাড়ে ৪ টায় চুনারুঘাট থানার এসআই হেলালের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।এদিকে গুরুতর আহত আব্দুল ওয়াদুদ ও তাঁর স্ত্রী চুনারুঘাট থানা সাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

সোসবার সকাল সাড়ে ৮টা এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe