শনিবার, ১৯ জুন ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ১৯ জুন ২০২১
24.5 C
Habiganj

চুনারুঘাট প্রবাসী উন্নয়ন পরিষদ উপজেলায় দৃষ্টান্ত স্থাপন করেছে

চুনারুঘাটের সর্ববৃহৎ আর্ত-মানবতার সামাজিক সংগঠন হল চুনারুঘাট প্রবাসী উন্নয়ন পরিষদ। বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসীদের নিয়ে গঠিত এই প্রবাসী উন্নয়ন পরিষদ। চুনারুঘাট প্রবাসী উন্নয়ন পরিষদ’র উদ্যোগে চুনারুঘাট পৌরসভা সহ (১০) দশটি ইউনিয়নে ঈদ সামগ্রী বিতরনের কার্যক্রম সফলতার সাথে সম্পন্ন হয়েছে।

সাবেক ছাত্র নেতা মির্জা ফয়সল আহমেদের সঞ্চলনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুনারুঘাট প্রবাসী উন্নয়ন পরিষদের প্রধান উপদেষ্টা ও অন্যতম প্রতিষ্ঠাতা জনাব সোহেল তরফদার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব আলহাজ্ব লুৎফুর রহমান মহলদার সাহেব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৭নং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব এজাজ ঠাকুর চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত সুবেদার আব্দুস শহীদ তরফদার, এম ক্বারী আনিসুর রহমান ওয়েলফেয়ার ট্রাস্টের চেয়ারম্যান ও সিলেট ইবনে সিনা হাসপাতালের ব্যবস্থাপক জনাব মোহাম্মদ নুরুল হক সাহেব, বিশিষ্ট সমাজ সেবক ও হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য জনাব আব্দুল্লাহ্ সরদার, বিশিষ্ট ব্যবসায়ী হাজ্বী আব্দুল মালেক, সাবেক ছাত্র নেতা মোঃ রফিকুল ইসলাম,সহ আরো বিভিন্ন গণ্যমান্য শুভাকাঙ্ক্ষী সদস্যগণ ও বিভিন্ন পত্রিকার স্থানীয় সাংবাদিকবৃন্দ।

এছাড়াও সার্বিক সহযোগিতায় ছিলেন চুনারুঘাট প্রবাসী উন্নয়ন পরিষদের অন্যতম প্রতিষ্ঠাতা হোসাইন আহমদ মির্জা ও মীর রাজীব।।

চুনারুঘাট প্রবাসী উন্নয়ন পরিষদ আর্ত-মানবতার সেবায় সফলতা শীর্ষে এগিয়ে যাচ্ছে। এটি একটি অরাজনৈতিক, অলাভজনক, সেবামূলক সেচ্ছাসেবী সংগঠন । সকল অতিথিগন চুনারুঘাট প্রবাসী উন্নয়ন পরিষদের ভুয়সী প্রশংসা করেছেন এবং সকল প্রবাসীদের উক্ত সংগঠনের সাথে সম্পৃক্ত হয়ে সামাজিক কাজে শরিক হওয়ার আহবান জানিয়েছেন এবং উক্ত সংগঠনের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

সর্বশেষ সংবাদ

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe