34.1 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

চুনারুঘাট প্রবাসী গ্রুপ এন্ড ফাউন্ডেশনের ইফতার মাহফিল ও খাদ্য সামগ্রী বিতরণ

বুধবার (২৮ এপ্রিল) চুনারুঘাট প্রবাসী গ্রুপ এন্ড ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সাংগঠনিক সম্পাদক মীর মকসুদ আলী ও প্রতিষ্ঠার ও সমন্বিত উপদেষ্টা আমেরিকা প্রবাসী তাজুল ইসলামের সার্বিক সহযোগিতায় ইফতার মাহফিল ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

চুনারুঘাট ডিসিপি হাই স্কুল মাঠে আয়োজিত অনুষ্ঠানে সাইফুর রাব্বির সঞ্চালনা ও মনিরুজ্জামান তাহেরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান মহালদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান উপদেষ্টা রমিজ উদ্দীন চেয়ারম্যান, সাবেক চেয়ারম্যান হুসাইন আলী রাজন,উপদেষ্টা সমাজ সেবক মুক্তাদির চৌধুরী উপদেষ্টা আলহাজ্ব রফিকুল ইসলাম।

চুনারুঘাট প্রবাসী গ্রুপ এন্ড ফাউন্ডেশনের ইফতার মাহফিল

কেন্দ্রীয় কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক নিতাই দাস, উজ্জ্বল মিয়া । চুনারুঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জামাল হোসেন লিটন, প্রফেসর মাজহারুল ইসলাম রুবেল, অধ্যক্ষ ফজলুল হক তরফদার আবিদ, আইয়ূব আলী মাষ্টার, ব্যকসের সাধারণ সম্পাদক এডভোকেট নাজমুল ইসলাম বকুল, মাষ্টার বশির আহমেদ, আসিফ ইকবাল, মাসুক চৌধুরী সাংবাদিক মীর জামাল, ফরিদ উদ্দিন মাসুদ,নুরুল ইসলাম, মীর সৌরভ, সাংবাদিক মিজান, সাংবাদিক জহির,মিল্টন চৌধুরী,আসিফ ইকবাল সহ আরো অনেকেই।

চুনারুঘাট প্রবাসী গ্রুপ এন্ড ফাউন্ডেশনের ইফতার মাহফিল

আয়োজিত ইফতার মাহফিল পূর্ব আলোচনায় বক্তারা বলেন, প্রবাসী গ্রুপ এন্ড ফাউন্ডেশনের বহুমুখী সামাজিক কাজ যেন অব্যাহত থাকে সেদিকে নেতৃবৃন্দরা সুদৃষ্টি দিয়ে সমাজের অসহায় ও দুঃস্থ মানুষদের পাশে যেন প্রবাসী গ্রুপ সব সময় এগিয়ে যায় এ আশা ব্যক্ত করেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার