মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১
26 C
Habiganj

চুনারুঘাট প্রেসক্লাবঃ সভাপতি কামরুল, সম্পাদক লিটন

হবিগঞ্জের চুনারুঘাট প্রেসক্লাবের ২০২০-২১ সালের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) সকাল ১১ টায় প্রেসক্লাব ভবনে ক্লাবের সভাপতি মোঃ কামরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন লিটনের পরিচালনায় বাৎসরিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বাৎসরিক আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করেন ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন লিটন।

বিকালে প্রধান নির্বাচন কমিশনার মহিদ আহমেদ চৌধুরী – মোঃ কামরুল ইসলামকে (ইত্তেফাক) সভাপতি, মোঃ জামাল হোসেন লিটনকে (যায়যায়দিন) সাধারণ সম্পাদক নির্বাচিত ঘোষণা করেন।

অন্যান্য নির্বাচিতরা হলেন সহ-সভাপতি মহিদ আহমেদ চৌধুরী (আমাদের সময়), যুগ্ম সম্পাদক মোঃ ইসমাইল হোসেন বাচ্চু (দৈনিক আলোকিত সময়), সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম (কালের কন্ঠ), কোষাধ্যক্ষ রাই রঞ্জন পাল (প্রতিদিন বাংলাদেশ)।

দপ্তর ও পাঠাগার সম্পাদক ওয়াহিদুল ইসলাম জিতু (নতুন দিন), প্রচার প্রকাশনা ও সাহিত্য সম্পাদক এস এম সুলতান খাঁন (ইনকিলাব), জনকল্যাণ সম্পাদক জুনায়েদ আহমেদ (ভোরের কাগজ), নির্বাহী সদস্য মোঃ আলমগীর হোসেন (দৈনিক যুগান্তর) ও এস আর রুবেল মিয়াকে সদস্য নির্বাচিত করে ১১ সদস্য বিশিষ্ট  কার্যকরি কমিটি গঠন করা হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe