৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৮:১৪

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

চুনারুঘাট মুড়ারবন্দ মাজার জিয়ারত করলেন – মুক্তিযুদ্ধ মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক

ব্যক্তিগত সফরে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা ঐতিহ্য বাহী মুড়ারবন্দ সিপাহসালার ( মদনী) হযরত সৈয়দ শাহ নাসির উদ্দিন (রহঃ) পূর্ব – পশ্চিম রওজা দরবার শরীফে জিয়ারত ও বাদ জুম্মা নামাজ আদায় করলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ও গাজীপুর – ১ আসনের সংসদ সদস্য আ.ক.ম. মোজাম্মেল হক ।

শুক্রবার (১৭ নভেম্বর ) দুপুরে মুড়ার বন্দ ১২০ আউলিয়া দরবার শরীফে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম.মোজাম্মেল হক ব্যক্তিগত জিয়ারত করার আগমন উদ্দেশ্য চুনারুঘাট থানা প্রশাসন কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে ।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক.ম. মোজাম্মেল হক সিপাহসালার (মদনী) হযরত সৈয়দ শাহ নাসির উদ্দিন (রহঃ) পূর্ব – পশ্চিম রওজা দরবার শরীফে জিয়ারত করে তিনি দেশ বাসির মঙ্গল কামনায় আল্লাহর দরবারে প্রার্থনা করেন এবং বাংলাদেশের বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহেনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা এবং পরিবারের সদস্যদের জন্য বিশেষ দোয়া করেন ।

দোয়া পরিচালনা করেন মুড়ারবন্দ ১২০ আউলিয়া দরবার শরীফের মোতাওয়াল্লী পীরজাদা আলহাজ্ব সৈয়দ সফিক আহমদ সফি চিশতী ।

জিয়ারত শেষে হযরত সৈয়দ শাহ ইসরাইল ওরফে শাহ বন্দেগী ( রহঃ) , হযরত সৈয়দ শাহ ইলিয়াছ ওরফে কুতুবুল আউলিয়া ( রহঃ) সহ অন্যান মাজার শরীফ জিয়ারত করেন । পরে তিনি মুড়ারবন্দ দরবার শরীফ জামে মসজিদে বাদ জুম্মা নামাজ আদায় করেন এবং নামাজ পড়ান জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মোঃ নিয়ামত আলী ।

এসময় তিনি সঙ্গে ছিলেন ব্যক্তিগত একান্ত সচিব, সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা, এছাড়া চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর , উপজেলা নির্বাহী অফিসার (ইউ এন ও ) সিদ্ধার্থ ভৌমিক , মাধবপুর সার্কেল সহকারী পুলিশ সুপার নির্মলেন্দু চক্রবর্তী, চুনারুঘাট থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাশেদুল হক , মুড়ারবন্দ দরবার শরীফের খাদেম সৈয়দ আদনান , সৈয়দ মুহিদুল হাসান সুজন, ভিংরাজ মিয়া, মোজাম্মেল চৌধুরী , এস এম সোহেল আহমেদ চিশতী , এস এম নজরুল আহমেদ সহ শতাধিক লোক ছিলেন ।