চুনারুঘাট উপজেলার এলজিইডির পাকা রাস্তার বেহাল দশা

চুনারুঘাট উপজেলার এলজিইডির পাকা রাস্তার বেহাল দশা

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ৫ নং শানখলা ইউনিয়নের মির্জাপুর-ডেউয়াতলীর এলজিইডির পাকা রাস্তাটির বেহাল দশা। পুরো রাস্তাটি ভেঙ্গে যান চলাচলে অনুপযোগি হয়ে পড়েছে।

এলাকাবাসী জানান- চার পাঁচ বছর যাবত এ রাস্তাটির এমন অবস্থা। জনসাধারণের সুবিধার কথা চিন্তা করে স্থানীয় ইউনিয়নের চেয়ারম্যান থেকে শুরু করে উপজেলা চেয়ারম্যানের কাছে গিয়েও কাজের কাজ কিছুই হয়নি। সর্বশেষ মন্ত্রী মহোদয়ের কাছেও রাস্তাটি সম্পর্কে অবগত করা হয়েছে।

অটোরিকশা (সিএনজি) চালক জুয়েল মিয়া, সুজন মিয়া জানান- এ রাস্তা দিয়ে কমপক্ষে দশ গ্রামের মানুষ প্রতিদিন সিএনজি, টমটম যোগে যাতায়াত করেন। ভাঙ্গা রাস্তার কারণে সময় মত গন্তব্যে পৌছা সম্ভব হয় না। তাছাড়া রোগীর গাড়ী হলেতো আর কথাই নেই।

চুনারুঘাট উপজেলায় পুকুরে ডুবে দুই বোনের মৃত্যু

মহিমাউড়া গ্রামে শাহ আব্দাল একাডেমীর প্রধান শিক্ষক এম এ কে সুমন জানান- রাস্তাটির অবস্থা খুবই খারাপ থাকায় এলাকার হাজার হাজার মানুষ অনেক কষ্টে শায়েস্তাগঞ্জ, হবিগঞ্জ, চুনারুঘাট যাতায়াত করছে।

এলাকাবাসী অধীর আগ্রহে অপেক্ষা করছে কবে এই রাস্তাটি পুণঃসংষ্করণ করা হবে। এলাকাবাসী সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি বিষয়টি নজরে আনার জন্য জোরদাবী করেছে।