নাশকতা মোকাবেলায় চুনারুঘাট থানা পুলিশ এর চৌকস দলের বিশেষ মহড়া

চুনারুঘাট থানা পুলিশ এর চৌকস দলের বিশেষ মহড়া
চুনারুঘাট থানা পুলিশ এর চৌকস দলের বিশেষ মহড়া

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের লক্ষ্যে যে কোনো নাশকতা মোকাবেলায় চুনারুঘাট থানা পুলিশ এর চৌকস দলের বিশেষ মহড়া প্রদান। আজ বিকাল ৪টায় থেকে সন্ধা সাড়ে ৬টা পর্যন্ত পুলিশের এই মহড়া চলে ।

চুনারুঘাট থানার ওসি কেএম আজমিরুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

বিশেষ মহড়ার অংশ হিসাবে এলাকায় বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করেন এবং মহড়াটি চুনারুঘাট থানা চত্বর থেকে শুরু হয়ে আসামপাড়া, রাজার বাজার,আহম্মদাবাদ, আমুরোড, আমু, নালুয়া, চানপুর চন্ডি, দেউন্দি লস্করপুর চাবাগান প্রদক্ষিণ করে পুনরায় থানা চত্বরে শেষ হয় । এতে করে বিভিন্ন গ্রামের মানুষ সন্তুষ্ট প্রকাশ করেছেন।

জানা গেছে ২৫-৩০টি মোটর সাইকেল নিয়ে থানার পুলিশ সদস্যরা মহড়া দেয়া শুরু করেন। মহড়ার শুরুতেই প্রথমে তারা উপজেলা পৌর শহর প্রদক্ষিণ করে।

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান জানান, জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষনা করার কারণে বাড়তি নিরাপত্তা জোরদার করার প্রস্তুতি হিসাবে পুলিশের এই মহড়া। যাতে কেউ কোন প্রকার নাশকতা সৃষ্টি করতে না পারে সেজন্য পুলিশ সহ আইনশৃঙ্খলা বাহীনির মহড়া ও অভিযান অব্যাহত থাকবে। যে কোনো ধরনের বিশৃঙ্খলা মোকাবেলা করার জন্য চুনারুঘাট থানা পুলিশ বদ্ধপরিকর, আমরা দেশের শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য সর্বদা সচেষ্ট। সাধারন মানুষেরা সন্তুষ্ট প্রকাশ করে সাংবাদিকদের বলেন, পুলিশের মোটরসাইকেল মহড়ায় চোর, ডাকাত মাদক ব্যবসায়ীসহ সকল অপরাধীরা গা ঢাকাদিয়েছে।