রবিবার, ২৮ নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ২৮ নভেম্বর ২০২১
27 C
Habiganj

জনগণ পছন্দ করে বলেই আওয়ামী লীগ ক্ষমতায় – এমপি আবু জাহির

বদরুল আলমঃ হবিগঞ্জ সদর ও লাখাই উপজেলায় ২ কোটি ১৫ লাখ টাকা ব্যয়ে একটি স্কুল ও একটি রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন এবং আরেকটি রাস্তা মেরামত কাজের উদ্বোধন করেছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

গতকাল মঙ্গলবার ও গত সোমবার তিনি এ উন্নয়ন কাজগুলোর উদ্বোধন এবং ভিত্তি প্রস্তর স্থাপন করেন। পরে উভয় এলাকাবাসীর উদ্যোগে এমপি আবু জাহিরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

এমপি আবু জাহির গত সোমবার ৩০ লাখ টাকা ব্যয়ে হবিগঞ্জ সদর উপজেলার সুলতান মামদপুর দক্ষিণপাড়া রাস্তা মেরামত কাজের উদ্বোধন ও ১ কোটি টাকা ব্যয়ে সুলতানমামদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চার তলা ভিত্তি বিশিষ্ট দ্বিতল ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন। এছাড়া গতকাল মঙ্গলবার বিকেলে তিনি ৮৫ লাখ টাকা ব্যয়ে লাখাই উপজেলার তেঘরিয়া গ্রামে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন শেষে পৃথক অনুষ্ঠানে এমপি আবু জাহির বলেন, শেখ হাসিনা’র সরকার জনগণের ক্ষমতায়নে বিশ্বাসী। আওয়ামী লীগ নির্বাচিত হলে শুধু জনগণের জন্য কাজ করে।

তিনি আরো বলেন, দেশের মানুষ আওয়ামী লীগকে পছন্দ করে বলেই আজকে এ দলের সরকার ক্ষমতায়। এ সময় তিনি লাখাইয়ের মুড়িয়াউক ইউনিয়নে আরও কয়েকটি বড় উন্নয়ন প্রকল্প হাতে নেয়ার আশ্বাস দিয়েছেন।

গতকাল মুড়িয়াউক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম মলাইয়ের সভাপতিত্বে ইউনিয়নটির তেঘরিয়া গ্রামে সংবর্ধনা সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ ও ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম প্রমুখ।

আগের দিন সদর উপজেলার সুলতানমামদপুর গ্রামে বিশিষ্ট মুরুব্বী ইয়াকুব আলীর সভাপতি ও সুতলতান মামদপুর যুব সংঘের সাধারণ সম্পাদক আব্দুল মোছাব্বি রুনুর পরিচালনায় সংবর্ধনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মশিউর রহমান শামীম, মর্তুজ আলী, শেখ মামুন, মহিউদ্দিন চৌধুরী পারভেজ, দিদার হোসেন, ডাঃ ইশতিয়াক রাজ চৌধুরী, আলা উদ্দিন, নানু মিয়া সর্দার, শাহীন আহমেদ প্রমুখ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe