বুধবার, আগস্ট ১৭, ২০২২

জমে উঠেছে শায়েস্তাগঞ্জের নির্বাচনি প্রচার প্রচারণা

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে জমে উঠেছে নব গঠিত শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের ১ম নির্বাচনের প্রচার প্রচারণা। উপজেলাবাসীর মধ্যে বিরাজ করছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা। পোস্টার ও প্রচারণা সামগ্রীতে ছেয়ে গেছে পাড়া-মহল্লায় থাকা গাছের ডাল , টিনের চাল ইত্যাদি।

শায়েস্তাগঞ্জ, নুরপুর ও ব্রাহ্মণডুরা এই ৩টি ইউনিয়ন নিয়ে গঠিত এ উপজেলা। শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী ৩জন, ভাইস-চেয়ারম্যান পুরুষ পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান মহিলা পদেও ৫ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।

জানা গেছে, আওয়ামীলীগ মনোনীত আব্দুর রশিদ তালুকদার ইকবাল- দলীয় প্রতীক নৌকা, শায়েস্তাগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আলী আহমেদ খান- ঘোড়া এবং নুরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও শায়েস্তাগঞ্জ উপজেলা বিএনপি’র আহবায়ক গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল-আনারস মার্কা নিয়ে চেয়ারম্যান পদে লড়ছেন ।

সরজমিনে উপজেলার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সাথে কথা বলে জানা গেছে, নিরপেক্ষ সাধারণ লোকজন মনে করেন ভোটের মাঠে উপরোক্ত ৩ জন প্রার্থীরই দলীয় ছাড়াও রয়েছে ব্যক্তিগত পরিচিতি। যে কারনে, তাদের মধ্যে হাড্ডা-হাড্ডি লড়াইয়ের সম্ভাবনা রয়েছে।

এ নির্বাচনে “চশমা” প্রতীক নিয়ে ভাইস-চেয়ারম্যান পদে লড়ছেন বিএনপি নেতা সৈয়দ তানবীর আহমেদ জুয়েল, “টিউবওয়েল” প্রতীক নিয়ে আওয়ামীলীগ নেতা বদরুল আলম দিপন, তালা প্রতীক নিয়ে খন্দকার শফিক মিয়া সরদার, “মাইক” প্রতীক নিয়ে সাবেক ছাত্রলীগ নেতা গাজিউর রহমান ইমরান ও মোঃ আব্দুল মতিন মাস্টার “বই” প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

এ ছাড়া মহিলা ভাইস-চেয়ারম্যান পদে লড়ছেন আওয়ামীলীগ নেত্রী সাবেরা সুলতানা হ্যাপী “কলস” প্রতীক, মমতাজ ইদ্রিস ডলি “প্রজাপতি” প্রতীক, রুবিনা আক্তার “ফুটবল” প্রতীক, পারভিন আক্তার “হাঁস” প্রতীক ও মুক্তা আক্তার “পদ্মফুল” প্রতীক নিয়ে নির্বাচনে লড়ছেন।

শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমি আক্তার জানান, “অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।”

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

বানিয়াচংয়ে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বংগবন্ধু শেখ মুজিবুর রহমানের...

থানা পুলিশের অভিযানের পরও বানিয়াচংয়ে থেমে নেই অপরাধ কর্মকান্ড

হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশ দিন-রাতে একের পর অভিযান চালিয়ে...

লাখাইয়ে জাতীয় শোক দিবস পালিত

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান...