জাতীয় শোক দিবস উপলক্ষে হবিগঞ্জ পৌরসভার ৭, ৮ ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের আলোচনা সভা অনুষ্ঠিত

Mutasirul-Islam-Habiganj-News

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে হবিগঞ্জ পৌরসভার ৭, ৮ ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে বুধবার বিকেলে শহরের জে কে এন্ড এইচ কে হাইস্কুল ও কলেজ প্রঙ্গণে  আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ সময়, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, জাতির পিতার আদর্শকে সামনে রেখেই আমরা আওয়ামী লীগের রাজনীতি করি। আওয়ামী লীগ সাধারণ মানুষের দল। এ দল ক্ষমতায় থাকলে দেশের মানুষের উন্নতি হয়। দেশ এগিয়ে যায়। আর বিএনপি-জামায়াত দেশে নৈরাজ্যের সৃষ্টি করে। এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সংগঠনের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার অনুরোধ জানান।

হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটো’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলামের পরিচালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন- পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মোঃ মিজানুর রহমান, শাহ মাসুক, শেখ মামুন, শাহ মোঃ আলমগীর সোহাগ, অ্যাডভোকেট মোবারক হোসেন ফুল মিয়া, ফজলুল করিম, সরওয়ার হোসেন ভানু, শওকত মিয়া প্রমুখ।

পবিত্র কোরআন থেকে তিলাওয়াতের মধ্য দিয়ে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের শুরু এবং পরে মোনাজাত এবং তাবারুক বিতরণের মাধ্যমে আয়োজনের সমাপ্তি ঘটে।