25.4 C
Habiganj
সোমবার, ২৩ মে ২০২২

জাতীয় স্কুল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন আবু জাহের উচ্চ বিদ্যালয়

হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে অ্যাডভোকেট মোঃ আবু জাহির উচ্চ বিদ্যালয়। গতকাল রিচি উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে এ প্রতিষ্ঠানটি জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হল।

গতকাল সকাল সাড়ে ৮টায় টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় অ্যাডভোকেট মোঃ আবু জাহির উচ্চ বিদ্যালয়। প্রথম ইনিংসে তারা ৪৮.৩ ওভারে ১৯৭ রানে রিচি উচ্চ বিদ্যালয়কে অলাউট করে। পরে ব্যাংটিং করতে নেমে ১৩ ওভারে ৪২ রান সংগ্রহ করে আবু জাহির উচ্চ বিদ্যালয়। পরে বৃষ্টির জন্য খেলা বিলম্বিত হয় এবং এক পর্যায়ে দুই দলের মধ্যে টস হলে এতে অ্যাডভোকেট মোঃ আবু জাহির উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

পরে প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন প্রাইম ব্যংক হবিগঞ্জ শাখার ব্যবস্থাপক অরুনাংশু কুমার দাশ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মঈন উদ্দিন তালুকদার সাচ্চু, অ্যাডভোকেট মোঃ আবু জাহির উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আসাদুজ্জামানসহ ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার