মনোহরদীতে বি.এন.পি’র আহবায়ক কমিটি গঠন

মনোহরদীতে বি.এন.পি’র আহবায়ক কমিটি গঠন

আমিনুল ইসলাম, নরসিংদী জেলাঃ দর্লীয় কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে নরসিংদী জেলার মনোহরদী উপজেলার বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে ।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) নরসিংদী -৪( বেলাব-মনোহরদী) থেকে সাবেক ৩ বারের সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা সরদার সাখাওয়াত হোসেন বকুলকে আহবায়ক এবং মনোহরদী উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আমিনুর রহমান সরকার দোলনকে সদস্য সচিব করে ১৪০ সদস্য  কমিটি ঘোষনা করা হয়েছে। একই সাথে বেলাব উপজেলা চেয়ারম্যান আহসান হাবিব বিপ্লবকে আহবায়ক এবং আব্দুল কাদিরকে সদস্য সচিব করে আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে।

১/১১  পর থেকে সংস্কার এর জের ধরে বিএনপি থেকে বহিঃস্কৃত হন সাবেক এই সাংসদ। বহিঃস্কারের প্রেক্ষিতে অন্যান্য সংস্কারপন্থী নেতৃবৃন্দ রাজনীতি থেকে সম্পূর্নভাবে অবসরে গেলেও তিনি অবসরে যাননি। কিংবা অন্য কোন দলেও যোগ দেননি। বরং কখনো কখনো টেলিভিশন টকশোতে বিএনপির পক্ষ নিয়েই কথা বলতেন। নেতা-কর্মী, দলবলসহ মিটিং মিছিল, হরতাল, পিকেটিং করতেন। বিগত উপজেলা নির্বাচনে বেলাব-মনোহরদী উপজেলায় সতন্ত্র প্রার্থী দেন তিনি। তার মাঝে বেলাব উপজেলার প্রার্থী  আহসান হাবিব বিপ্লব জয় লাভ করেন।

মনোহরদী উপজেলার প্রার্থী সরদার মোয়াজ্জেম হোসেন বুলবুল অল্পের জন্য হেরে গিয়ে দ্বিতীয় স্থান লাভ করার মাধ্যমে দলের কাছে তার জনপ্রিয়তা তুলে ধরতে সক্ষম হন। যার প্রেক্ষিতে গত পেীরসভা ও ইউনিয়ন পরিষদ  নির্বাচনে তার মনোনীত প্রার্থীকে দলীয় মনোনয়ন দেন বিএনপি।

কিছু দিন আগে উপজেলা বিএনপি সভাপতি অধ্যক্ষ তোফাজ্জল হোসেন শাহ জাহান ইন্তেকাল করেন। যার কারনে উপজেলা বিএনপি সভাপতি পদটি শূন্য হয়। শূন্য পদটি পূরন এবং দলীয় কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে এই কমিটির অনুমোদন দেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর। কমিটির বিষয়ে সাবেক এই সাংসদ এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাকে আহবায়ক করায় আমি চেয়ারম্যান, ভারপ্রাপ্ত চেয়ারম্যান, মহাসচিব  ও দলের প্রতি কৃতজ্ঞ। সেই সাথে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষের বিজয় উপহার দিতে প্রাণপণ চেষ্ঠা করব।