শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১
26.2 C
Habiganj

জীবন সংকেতের সংবর্ধনায় মেয়র আতাউর রহমান সেলিম

হবিগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র আতাউর রহমান সেলিম বলেন, ‘হবিগঞ্জ পৌরসভার অতীত ঐতিহ্য ফিরিয়ে আনতে নির্বাচিত মেয়র হিসেবে আমি বদ্ধ পরিকর। পৌরবাসী আমাকে নির্বাচিত করেছেন, তাই আমার সর্বোচ্চ সামর্থ্য দিয়ে এর মর্যাদা রাখার চেষ্টা করব।’ গত রবিবার সন্ধ্যায় হবিগঞ্জের প্রখ্যাত নাট্যদল জীবন সংকেত নাট্যগোষ্ঠীর দেয়া অভিবাদন জ্ঞাপন অনুষ্ঠানে সংবর্ধিত ব্যক্তিত্ব হিসেবে এসব কথা বলেন তিনি। হবিগঞ্জ পৌর শ্মশানঘাট এলাকায় জীবন সংকেতের স্টুডিও থিয়েটারে হবিগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়রকে এ সংবর্ধনা দেয়া হয়।

এসময় আতাউর রহমান সেলিম আরো বলেন, ‘সাবেক পৌর মেয়র শহিদ উদ্দিন চৌধুরী যেভাবে তৃতীয় শ্রেণীর পৌরসভা থেকে হবিগঞ্জকে প্রথম শ্রেণীর পৌরসভায় উত্তীর্ণ করেছেন, তারই ধারাবাহিকতায় একটি মাস্টার প্ল্যানের আওতায় এই পৌরসভার দ্রুত উন্নয়নে সার্বিক পদক্ষেপ নেয়া হবে।’

সম্মিলিত সাংস্কৃতিক জোট হবিগঞ্জ জেলা শাখার সভাপতি ও সাবেক পৌর মেয়র শহিদ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বের এবং জীবন সংকেতের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মাঝহারুল ইসলাম পাভেলের সঞ্চালনায় অভিবাদন জ্ঞাপন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নাট্যকার রুমা মোদক। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) জেলা শাখার সভাপতি অধ্যাপক ইকরামুল ওয়াদুদ, হবিগঞ্জ সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা, হবিগঞ্জ পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর (১, ২, ও ৩) প্রিয়াংকা সরকার, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর সালাউদ্দিন টিটু, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পান্না কুমার শীল, জীবন সংকেতের সভাপতি অনিরুদ্ধ কুমার ধর, হবিগঞ্জ মটর মালিক গ্রæপের সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায়, হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, জাতীয় শ্রমিকলীগের নেত্রী রেবা চৌধুরী, জীবন সংকেতের সহ-সভাপতি ইমতিয়াজ তুহিন, সৈয়দ আব্দুল বাকী ইকবাল ও সিনিয়র সদস্য এডভোকেট তুষার কান্তি মোদক।

পরে প্রশান্ত ভট্টাচার্য রিংকুর সঙ্গীত পরিচালনায় ও সুজন চৌধুরীর নৃত্য পরিচালনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe