জেলাবাসী কে ঈদের শুভেচ্ছা জানালেন নো থ্যাংকস সামাজিক সংগঠনের উপদেষ্টা টিটু সরকার

টিটু সরকার
“নো থ্যাংকস” সামাজিক সংগঠনের উপদেষ্টা টিটু সরকার

গিরি ধন সরকারঃ হবিগঞ্জ জেলাবাসী কে ঈদের শুভেচ্ছা জানালেন নো থ্যাংকস সামাজিক সংগঠনের সন্মানিত উপদেষ্টা টিটু সরকার। হবিগঞ্জ জেলা সহ দেশবাসীকে ঈদের অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন
হবিগঞ্জের মাধবপুর পৌরসভার নোয়াগাঁও ৯নং ওয়ার্ড এর বাসিন্দা টিটু সরকার।

টিটু সরকার গণমাধ্যম কর্মীদের জানান, বিগত ঈদের মতো ২০২০ইং সালের আসন্ন ঈদুল ফিতর (রোজার ঈদ) এর আনন্দ তেমন ভাবে উপভোগ করতে পারবে না দেশবাসী। কেন উপভোগ করতে পারবে তা আপনারা সবাই জানেন। নোভেল করোনাভাইরাসের কারনে আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে এসেছে আমরা জানি।

কোভিড-১৯ এর মহামারিতে বাংলাদেশসহ বিশ্বের প্রায় ২১০টি দেশের কয়েক লাখ মানুষ মৃত্যুবরণ করেছে।

পরিস্থিতি যাইহোক জীবনযাত্রা ও সময়তো আর থেমে থাকে না, আমাদের সবাইকে পবিত্র রমজান মাসে ঈশ্বরের কাছে ক্ষমা চেয়ে সবার কল‍্যাণে জন্যে দোয়া চাইতে হবে। ঈশ্বর যে সবাই সুস্থ রাখেন।

সেই সাথে সর্বস্তর মানুষ কে আমার ভালোবাসা ও সম্মান, বড়দের প্রতি শ্রদ্ধা নিবেদন করে দেশবাসী সবাই কে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি, ঈদ মোবারক।

তিনি আরও বলেন, আমরা দূর থেকেও ঈদের আনন্দ ও শুভেচ্ছা বিনিময় করতে পারি, বর্তমান করোনা পরিস্থিতি কেমন আমরা সবাই অবগত আছি, আসুন সবাই শারীরিক, সামাজিক দূরত্ব মেনে চলি। সেই সাথে আবার সকলের সুস্বাস্থ্য কামনা করছি, আবারও সবাইকে ঈদের শুভেচ্ছা” ঈদ মোবারক।