বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১
28 C
Habiganj

জেলা প্রশাসনের উদ্দোগে শুদ্ধাচার পুরস্কার প্রদান সম্পন্ন

২৭ জুন ২০২১ ইং রবিবার জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে ২০২০-২১ অর্থবছরের শুদ্ধাচার পুরস্কার প্রদান অনুষ্ঠান আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নূরুল ইসলাম, প্রধান নির্বাহী কর্মকর্তা, জেলা পরিষদ,হবিগঞ্জ, তওহীদ আহমেদ সজল, উপপরিচালক, স্থানীয় সরকার, তারেক মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), বিজেন ব্যানার্জী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি), জেবুন নাহার শাম্মী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, মোঃ মিনহাজুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার, শায়েস্তাগঞ্জ এবং জেলা প্রশাসনের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ।

শুদ্ধাচার পুরস্কার প্রদান নীতিমালা ২০১৭ অনুযায়ী মাঠ পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীদের মোট তিন ক্ষেত্রে তিন জন কর্মকর্তা/কর্মচারীকে পুরস্কার প্রদান করা হয়।

২০২০-২১ অর্থবছরে জেলা কার্যালয়ে গ্রেড ৪ হতে গ্রেড ১০ কর্মকর্তাদের মধ্যে তারেক মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কে শুদ্ধাচার পুরস্কারের জন্য মনোনীত করা হয়।

উপজেলা কার্যালয়সমূহের প্রধানদের মধ্য থেকে পুরস্কার প্রদান করা হয় মোঃ মিনহাজুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার, শায়েস্তাগঞ্জকে।

জেলা কার্যালয়ের গ্রেড ১১-২০ কর্মচারীবৃন্দের মধ্যে উক্ত পুরস্কার প্রদান করা হয় মোঃ কুদ্দুছ আলী, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, জেলা প্রশাসকের কার্যালয়, হবিগঞ্জ কে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe