সোমবার, ২৯ নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
সোমবার, ২৯ নভেম্বর ২০২১
20.2 C
Habiganj

জেলা লিগ্যাল এইড কমিটির সভা অনুষ্ঠিত

কোর্ট প্রতিনিধিঃ জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা জেলা লিগ্যাল এইড কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ অক্টোবর) বিকাল ৪টায় জেলা জজ আদালতের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন জেলা ও দায়রা জজ ও জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এম.এল.বি মেছবাহ উদ্দিন আহমেদ এবং সঞ্চালনা করেন লিগ্যাল এইড অফিসার (সিনিয়র সহকারী জজ) বেগম সম্পা জাহান।

এ সময় উপস্থিত নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-২ এর বিচারক জিয়া উদ্দিন মাহমুদ, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-৩ এর বিচারক মোহাম্মদ হালিম উল্লাহ চৌধুরী, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. হারুন-অর-রশীদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, আইনজীবি সমিতির সভাপতি এডভোকট মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীন, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ,বেসরকারি কারা পরিদর্শক এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্ত টিটু প্রমূখ।

সভার সভাপতি জেলা ও দায়রা জজ ও জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এম.এল.বি মেছবাহ উদ্দিন আহমেদ আর্থিকভাবে অস্বচ্ছল গরীব অসহায়দের আইনী সহায়তা প্রদানের লক্ষ্যে উপজেলা পর্যায়ে লিগ্যাল এইড কমিটি সম্প্রসারণ করা সহ ব্যাপক প্রচারণার স্বার্থে স্থানীয় ও জাতীয় পত্রিকায় সংবাদ পরিবেশনের জন্য গুরুত্বারোপ করেন। সভায় হবিগঞ্জ জেলা জজশীপ ও ম্যাজিস্ট্রেসি বিভাগের অন্যান্য বিচারকগণ উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe