২৪ অক্টোবর (শনিবার) ২০২০ খ্রিষ্টাব্দ
23 C
Habiganj
২৪ অক্টোবর (শনিবার) ২০২০ খ্রিষ্টাব্দ
হোম শায়েস্তাগঞ্জ ঝুঁকি নিয়ে কাজ করছে শায়েস্তাগঞ্জ থানা আইনশৃংখলা বাহিনী

ঝুঁকি নিয়ে কাজ করছে শায়েস্তাগঞ্জ থানা আইনশৃংখলা বাহিনী

সৈয়দ আখলাক উদ্দিন মনসুরঃ প্রাণঘাতী করোণা ভাইরাস সংক্রমণ বিস্তার প্রতিরোধে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হোসেন নেতৃত্বে পুলিশ ইউনিটের সকল সদস্য উপজেলায় কার্যকর ভূমিকা পালন করছেন। তারা কাজ করছেন জীবনের ঝুঁকি নিয়ে।

স্বাস্থ্যবিধি মেনে সামাজিক সুরক্ষা নিশ্চিত রাখতে নানা কর্মসূচির মাধ্যমে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি করছে শায়েস্তাগঞ্জ থানা আইন শৃংখলা বাহিনী সর্বোপরি উপজেলায় লক ডাউন নিশ্চিত করা হচ্ছে।

করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমন প্রতিরোধের ফোকাল পয়েন্ট হচ্ছে, আক্রান্তদের জরুরী সেবা। সেই সেবা প্রদানের লক্ষ্যে কুইক রেসপন্স টিম ঘটন করেছে থানা পুশিল।

তাছাড়া জেলা ও উপজেলা প্রশাসনের সঙ্গে সমন্বয় করে স্বাস্থ্য বিভাগকে সার্বিক সহযোগীতা ও আক্রান্তদের হোম কোয়ারেন্টিনে নিয়ে আসছে থানা পুলিশ সদস্যরা।

জরুরী সেবার আওতাধীন যানবাহন, সর্ব সাধারণের অপ্রয়োজনী ঘোরাঘুরি বা চলাচল নিয়ন্ত্রণে উপজেলা প্রধান সড়ক, হাইওয়ে সড়ক, উপজেলার প্রত্যেক ইউনিয়ন ও পৌর শহরের পাড়া মহল্লায় সড়কগুলো পুলিশি টহল জোরদার করেছেন থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোজাম্মেল হোসেন।

এছাড়া উপজেলার পার্শ্ববর্তী বাহিরের জন সাধারণের প্রবেশ নিয়ন্ত্রণে স্থায়ী পুলিশি চেক পোষ্ট স্থাপন সহ গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে। উপজেলা পৌর শহর ও ইউনিয়নের হাট বাজারে জন সাধারণের সামাজিক দূরত্ব নিশ্চিত করতে গুরুত্বপূর্ণ হাটবাজার গুলো পুলিশ ও উপজেলা নির্বাহী অফিসার এর তত্বাবধানে উন্মুক্ত জায়গায় স্থানান্তর করা হয়েছে।

সম্পর্কিত সংবাদ

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe

সর্বশেষ সংবাদ