বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১
28 C
Habiganj

টসে সাকিবকে হারালেন মাহমুদউল্লাহ

করাঙ্গীনিউজ ডেস্ক: ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে টস জিতে প্রথমে ফিল্ডিং নিয়েছে খুলনা টাইটানস। টস ভাগ্যে জিতে সাকিব বাহিনীকে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ।

টুর্নামেন্টে দুদলের শুরুটা হয়েছে দুই রকম। উদ্বোধনী দিনে রাজশাহী কিংসকে উড়িয়ে আসর শুরু করেছে ঢাকা । সেখানে রংপুর রাইডার্সের বিপক্ষে হারে সূচনা হয়েছে খুলনার। ফলে ম্যাচটি জয়ের ধারা বজায় রাখার মিশন ঢাকার। আর মৌসুমে প্রথম জয়ের খোঁজে খুলনা।

নিজেদের দ্বিতীয় ম্যাচে উইনিং কম্বিনেশন ধরে রেখেছে ঢাকা। রাজধানীর দলটির হয়ে বিদেশি ক্রিকেটার খেলছেন হযরতউল্লাহ জাজাই, সুনিল নারাইন, কাইরন পোলার্ড ও আন্দ্রে রাসেল। তবে এক পরিবর্তন এনেছে খুলনা। কার্লস ব্রাথওয়েটের বদলে ঢুকিয়েছে ডেভিড উইজকে। দলের বাকি তিন বিদেশি হচ্ছেন পল স্টার্লিং, জহির খান ও আলি খান।

ঢাকা ডায়নামাইটস একাদশ: হযরতউল্লাহ জাজাই, সুনিল নারাইন, কাইরন পোলার্ড, সাকিব আল হাসান (অধিনায়ক), আন্দ্রে রাসেল, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), মিজানুর রহমান, শুভাগত হোম, রনি তালুকদার, রুবেল হোসেন ও মোহর শেখ অন্তর।

খুলনা টাইটানস একাদশ: পল স্টার্লিং, জুনায়েদ সিদ্দিকী, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আরিফুল হক, জহুরুল ইসলাম, শরীফুল হক, তাইজুল ইসলাম, ডেভিড উইজ, জহির খান ও আলি খান।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe