বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১
28 C
Habiganj

টাকা নিয়ে মারামারিতে যুবক নিহত – জানাজা সম্পন্ন

পাওনা ১ হাজার টাকার জন্য হবিগঞ্জ শহরতলীর পশ্চিম ভাদৈ গ্রামে হামলায় আহাম্মদ আলী স্বপন (২০) নামের এক হাফেজ নিহত হয়েছে।

গতকাল শুক্রবার রাত ০৯-৪৫ মিনিটে পশ্চিম ভাদৈ আল মদিনা একাডেমির মাঠ প্রাঙ্গণে তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা পড়ান নিহত স্বপনের হুজুর হাফেজ মাওলানা আমিনুল ইসলাম।  তখন উপস্থিত মুসল্লীরা স্বপনের খুনীদের দৃষ্টান্ত বিচার চান। জানাজা শেষে তার গ্রামের বাড়ি তেতৈয়া গ্রামে তাকে দাফন করা হয়েছে।

নিহত স্বপন ভাদৈ গ্রামের বাসিন্দা ও ঢাকার অপরাধ বিচিত্রার হবিগঞ্জ প্রতিনিধি জমির আলীর পুত্র।

এ ঘটনায় মূল ঘাতক মাইনুল ইসলাম (২২) সহ তিনজনকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত ১১ টার দিকে পশ্চিম ভাদৈ সড়কে এ ঘটনা ঘটে। এতে এলাকায় আতংক বিরাজ করছে। জানা যায়, হাফেজ স্বপন একই এলাকার  মাইনুল নামের এক যুবকের কাছে ১ হাজার টাকা পেতো।

ওই সময় পাওনা টাকা নিয়ে মাইনুলের সাথে স্বপনের বাকবিতন্ডা হয়। কিছুক্ষণ পর মাইনুলসহ ৩/৪ জন যুবক স্বপনকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ক্ষতবিক্ষত করে।

গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন স্বপনকে উদ্ধার করে প্রথমে হবিগঞ্জ সদর হাসপাতাল এবং পরে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার সকালে সে মারা যায়।

ওইদিন রাতেই সদর থানা পুলিশ অভিযান চালিয়ে মাইনুলসহ ৩ জনকে আটক করে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে সদর থানার ওসি মাসুক আলী জানান, মূলহোতা মাইনুলকে গ্রেফতার করা হয়েছে। অপর দুইজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আজ শনিবার মাইনুলকে আদালতে প্রেরণ করার কথা রয়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe