বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১
28 C
Habiganj

ডাক্তার ও নার্সদের সেবার মানসিকতা থাকা জরুরী – শাহনওয়াজ এমপি

হবিগঞ্জের বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়। আজ সোমবার ২৩ আগস্ট সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হল রুমে এসভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাহুবল- নবীগঞ্জ আসনের সংসদ সদস্য ও হাসাপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি গাজী মোহাম্মদ শাহনওয়াজ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “স্বাস্থ্যসেবাকে সাধারণ মানুষের দোরগোড়ায় পৌছে দিতে শেখ হাসিনার সরকার বিভিন্ন মেগা পরিকল্পনা গ্রহণ করেছেন। আর সেই পরিকল্পনাকে বাস্তবায়ন করার জন্য ডাক্তারদের ভুমিকা অপরিসীম।”

“তাই হাসপাতালসহ সকল পর্যায়ে ডাক্তার ও নার্সদেরকে সেবার মন মানসিকতা থাকা জরুরী, এতে করে দুনিয়া আখেরাতে সর্বক্ষেত্রে কল্যাণ বয়ে আনবে।”

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বাবুল কুৃমার দাসের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা স্নিগ্ধা পাল, ভাইস চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই প্রমুখ।

সভা শেষে সংসদ সদস্য মুক্তিযোদ্ধাদের মাঝে মাস্ক ও স্যানিটাইজার বিতরন করেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe