৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ১২:২২

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

তিন উপজেলায় এমপি আবু জাহিরের অর্থ সহায়তা প্রদান

হবিগঞ্জ পৌরসভা ও তিনটি উপজেলায় অস্বচ্ছলদের মাঝে নগদ অর্থ সহায়তা বিতরণ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। গত বৃহস্পতিবার সংসদ সদস্যের অনুকূলে প্রাপ্ত ঐচ্ছিক তহবিল থেকে ১০৪ জন নারী-পুরুষের মাঝে আড়াই লাখ টাকা বিতরণ করেন তিনি।

উপকারভোগীদের মাঝে হবিগঞ্জ পৌরসভা ও সদর উপজেলার ৮৭ জন বাকী ১৭ জন শায়েস্তাগঞ্জ ও লাখাই উপজেলার বাসিন্দা। সদর উপজেলা পরিষদের সভাকক্ষে এক অনুষ্ঠানে এমপি আবু জাহির এই সহায়তা বিতরণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগ গণমানুষের রাজনৈতিক দল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার দেশের জনগণের উন্নয়নের স্বার্থে কাজ করে। এর ধারাবাহিকতায় আমরা প্রতিটি প্রাকৃতিক দুর্যোগেই মানুষের পাশে থাকি। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্য সকলের নিকট দোয়া কামনা করেন সংসদ সদস্য।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইয়াসিন আরাফাত রানা, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমরান, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহমান, রিচি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রহিম প্রমুখ।