25.4 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

তৃতীয় দিনে হবিগঞ্জে করোনার টিকা নিলেন ১৩৬৮ জন

করোনার গণটিকা দেওয়া কর্মসূচির তৃতীয় দিনে হবিগঞ্জ ছিল সাধারণ মানুষদের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণ। এদিন হবিগঞ্জ জেলায় ১৩৬৮ জনকে করোনার ভ্যাকসিন দেওয়া হয়েছে। গতকাল মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন সিভিল সার্জন মোস্তাফিজুর রহমান।

তিনি জানান, মঙ্গলবার টিকা গ্রহীতার সংখ্যা আগের দিনের তুলনার প্রায় দ্বিগুণ বেড়েছে। এর আগে গত রোববার করোনা প্রতিরোধে টিকাদান কার্যক্রম শুরুর প্রথমদিন হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট আবু জাহিরসহ ৩৪২ জন টিকা নেন। গতকাল মঙ্গলবার হবিগঞ্জ সদরে ৫৭২ জন, মাধবপুরে ১৬০ জন, নবীগঞ্জ ১৯০ জন, চুনারুঘাটে ১৯০, বাহুবল ১০৮, আজমিরীগঞ্জ ৩০, বানিয়াচংয়ে ৬৮ জন ও লাখাইয়ে ৫০ জন টিকা নেন।

এদিকে টিকাদান কর্মসূচির তৃতীয় দিন গতকাল মঙ্গলবার সকালে হবিগঞ্জ সদর হাসপাতাল কেন্দ্রে সরেজমিনে গিয়ে দেখা যায় টিকা নেয়ার প্রতি মানুষের আগ্রহ বেড়ে গেছে। উৎসাহের সাথে মানুষজনকে টিকাগ্রহণ করছে। মানুষ টিকা নিয়ে সারিবদ্ধ হয়ে লাইনে দাঁড়িয়ে থাকেন। অনেককে টিকা নেয়ার পর উচ্ছাস প্রকাশ করতে দেখা গেছে। হবিগঞ্জে গতকাল মঙ্গলবার ৪০ বছর ও তার তদ‚র্ধ্ব এবং সম্মুখসারীর করোনা যোদ্ধাদের টিকা নিতে দেখা গেছে। গত সোমবারও হবিগঞ্জ জেলায় ৫২১ জন করোনার টিকা নেন।

আরো পড়ুনঃ হবিগঞ্জ নিউজের সম্পাদক হলেন সাংবাদিক শরিফ চৌধুরী

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার