24.2 C
Habiganj
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২

দরিদ্র পরিবারের মেয়ের বিয়েতে “সম্প্রীতির বন্ধন সামাজিক সংগঠন”-র আর্থিক সহায়তা প্রদান

হোসাইন মির্জাঃ  হবিগঞ্জের চুনারুঘাটে ৫নং শানখলা ইউনিয়নের শানখলা গ্রামে, আজ ১৭সেপ্টেম্বর(বৃহঃস্পতি বার) “সম্প্রীতির বন্ধন সামাজিক সংগঠন-র” পৃষ্টপোষক জনাব মাওঃ সাইদুল ইসলাম-ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-নবীগঞ্জ শাখা, জনাব শেখ বাছির উদ্দীন-সাউথ আফ্রিকা প্রবাসী। উপদেষ্টা জনাব আব্দুল আহাদ- বিশিষ্ট ব্যবসায়ী- হবিগঞ্জ , জনাব মোতাব্বির হোসেন সারাজ(পুলিশ) ও কয়েকজন প্রবাসীদের পক্ষ্য থেকে এক অসহায় দরিদ্র পরিবারের উপযুক্ত মেয়ের বিয়েতে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সম্প্রীতির বন্ধন সামাজিক সংগঠনের সভাপতি জনাব আবুল কালাম শাহীন, সহ-সভাপতি মোঃ তাউছ মিয়া সাধারন সম্পাদক মোঃ শাহীন আলম, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক হোসাইন আহমেদ মির্জা, অর্থ সম্পাদক মোঃ বিলাল উদ্দীন, উপদেষ্টা সাংবাদিক মুহিবুর রহমান, ধর্মবিষয়ক সম্পাদক হাফেজ জোবায়ের আহমেদ, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম,সদস্য রহিম উদ্দীন নিজু প্রমুখ।

সম্প্রীতির বন্ধন সামাজিক সংগঠনের সভাপতি আবুল কালাম শাহীন বলেন, সংগঠনের সকল পৃষ্টপোষক, উপদেষ্টা, সদস্যবৃন্দ এবং সকল প্রবাসী রেমিটেন্স যোদ্ধা ভাইদের এই সহায়তায়কে যেন মহান আল্লাহ্ সুবহানাহু ওয়া’তায়ালা কবুল করেন। এবং সর্বাবস্থায় সুস্থ ও নেক হায়াত দান করেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার