শনিবার, ২৪ জুলাই ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ২৪ জুলাই ২০২১
31 C
Habiganj

দুই ইউনিয়নে মানবিক সহায়তা বিতরণ করলেন এমপি আবু জাহির

হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া ও গোপায়া ইউনিয়নে ৩ হাজার ৮৭৫ জন নারী-পুরুষের মাঝে সরকারি নগদ অর্থ সহায়তা বিতরণ করেছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

আজ বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এ সহায়তা বিতরণ করেছেন। ভিজিএফ কর্মসূচির আওতায় প্রতিজন উপকারভোগী ৪৫০ টাকা করে নগদ অর্থ সহায়তা পেলেন। এর মাঝে তেঘরিয়া ইউনিয়নে ২ হাজার ৪৫০ ও তেঘরিয়ায় ১ হাজার ৪৫৫ জন।

পৃথক সহায়তা বিতরণ অনুষ্ঠানে সদর উপজেলা সহকারি কর্মকর্তা (ভূমি) মাশফিকা হোসেন, জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিত, গোপায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তার হোসেন ও তেঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনু মিয়াসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সংসদ সদস্য আবু জাহির সরকারি স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্য দোয়া ও আশির্বাদ করতে উপকারভোগীদের প্রতি আনুরোধ জানিয়েছেন।

সর্বশেষ সংবাদ

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe