দুই প্রশ্নের জবাব পেলে আমি আদালতে যাব – রেজা কিবরিয়া

0
5

নিজস্ব প্রতিনিধিঃ সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলার তদন্ত নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন তার একমাত্র ছেলে ও গণফোরামের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া।

আদালতে মামলার তিনদফা চার্জশিট দেয়া হলেও তাতে গ্রেনেড হামলার নেপথ্যের কুশীলবদের সামনে আনা হয়নি বলে ক্ষোভ প্রকাশ করেন তিনি। সেই ক্ষোভ থেকেই পিতা হত্যার বিচার চেয়ে আদালতে যাওয়া থেকে বিরত রয়েছেন রেজা কিবরিয়া।

মঙ্গলবার (২৮ মে) দুপুরে সিলেট জেলা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনে এক প্রশ্নের জবাবে ড. রেজা কিবরিয়া তার এমন ক্ষোভের কথা জানান।

তিনি বলেন, ‘তিনবার চার্জশিট দেয়া হলেও আমাদের পরিবারের পক্ষ থেকে তা প্রত্যাখান করা হয়েছে। এই হত্যাকাণ্ডের নেপথ্যে কারা ছিল এবং হামলায় ব্যবহৃত গ্রেনেডের উৎস কী ছিল এই প্রশ্নগুলোর জবাব সব তদন্তকারী কর্মকর্তা তাদের প্রতিবেদনে এড়িয়ে গেছেন। আমরা এ দুই প্রশ্নের জবাব চাই।

এ দুই প্রশ্নের জবাব পেলে আমি আদালতে যাব। বাবা হত্যার বিচার চাইবো। ’

সেই প্রশ্নগুলোর জবাব কী এখন আর পাওয়ার সুযোগ আছে- এমন প্রশ্নের জবাবে রেজা কিবরিয়া বলেন, ‘আমরা ক্ষমতায় গেলে অবশ্যই এর জবাব মিলবে। তখন আমি আদালতে দাঁড়াবো, বিচারও পাবো।’

হবিগঞ্জ পৌরসভার মেয়র পদে মনোনয়ন বৈধ ৭ প্রাথীর

মামলার বাদী হবিগঞ্জের সাংসদ আবদুল মজিদের উপর ক্ষোভ প্রকাশ করে ড. রেজা কিবরিয়া বলেন, ‘প্রতিবার চার্জশিটের পর আবদুল মজিদ আমার মাকে ধমক দিতেন। চার্জশিট মেনে নেয়ার জন্য চাপ দিতেন।

একটি উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে