30.4 C
Habiganj
মঙ্গলবার, ১৭ মে ২০২২

নবীগঞ্জের যুব সমাজের ফ্রান্স বিরোধী বিক্ষোভ

নবীগঞ্জের যুব সমাজের ফ্রান্স বিরোধী বিক্ষোভে অনুষ্টিত হয়। সুদূর ফ্রান্সে বিশ্বনবী (সাঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শণ ও অবমাননার প্রতিবাদে নবীগঞ্জ এর রসুলবাগ যুব সমাজের উদ্যোগে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল বের হয়।

শুক্রবার বাদ জুম্মা রসুলবাগ জামে মসজিদের মুসল্লীদের অংশগ্রহণের মধ্য দিয়ে বিক্ষোভ এ সমাবেশ ও মিছিলটি বের হয়।

পরবর্তীতে ইসলামবাগ জামে মসজিদ, বড় বাড়ী জামে মসজিদ, নবীগঞ্জ বাগে জান্নাত কবরস্থান জামে মসজিদ, পূর্বপাড়া জামে মসজিদ ও হাসেম মুন্সী জামে মসজিদের মুসল্লীরা স্বতঃস্ফুর্তভাবে এ কর্মসূচীতে যোগ দেয়। এ সময় তারা নানা বিদ্রোহী শ্লোগানে রাজপথ মুখরিত করে তোলে।

মিছিলের মাধ্যমে নবীগঞ্জের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে কবিলের মোড়ে গিয়ে অবস্থান নেয়। সেখানে তারা এক সমাবেশে মিলিত হন।

সমাবেশে বক্তব্য রাখেন হাসেম মুন্সি জামে মসজিদের পেশ ইমাম ও খতিব আলহাজ্ব মাওলানা বদরুল আলম, ইসলামবাগ জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মুফতি মাহাদীয়াসা আল হাজী মিজানুর রহমান, রসুলবাগ জামে মসজিদের হাফেজ আনোয়ার হোসেন, মুফতি আজিজুর রহমান, মাওলানা রবিউল আউয়াল, হাফেজ কাজী রাজু আহম্মেদ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার