নবীগঞ্জে অজ্ঞাত দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক বৃদ্ধা নিহত

0
2

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের ইছবপুর গ্রামে অজ্ঞাত দুর্বৃত্তের ছুরিকাঘাতে নীলু সূত্রধর (৬০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে তার মেয়ে শিল্পী সূত্রধর (৩০)। আশংকাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২ এপিল) রাত ৮টায় এ ঘটনাটি ঘটে। নিহত নীলু সূত্রধর ওই গ্রামের মৃত চানমনি সূত্রধরের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত নীলু সূত্রধর এর স্বামী মারা যান বিগত ৭/৮বছর পূর্বে। তার একমাত্র পুত্র জীবন সূত্রধর ১৫/১৬বছর ধরে কুয়েত প্রবাসী। এক মাত্র পুত্রবধু হেপি সুত্রধরকে নিয়েই শাশুড়ি বাড়িতে থাকেন। গত ১০/১৫ দিন ধরে পুত্রবধু হেপি পিতার বাড়ী নবীগঞ্জের ভুবরবাগ গ্রামে অবস্থান করছেন। মা বাড়িতে একা থাকার কারনে তার ছোট মেয়ে মাধবপুর উপজেলার মনতলা স্বামীর বাড়ী থেকে পিতৃালয়ে আসেন।

মঙ্গলবার রাত ৮টার দিকে অজ্ঞাত দুর্বৃত্তরা নীলু সূত্রধরের ঘরে প্রবেশ করে মা মেয়ে দুজনকে ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই নীলু সূত্রধর নিহত হন। আহত ও নিহতের শরীরে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে বলে জানান স্থানীয়রা। আশংকাজনক অবস্থায় মেয়ে শিল্পীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার নবীগঞ্জ-বাহুবল সার্কেল মোঃ পারভেজ আলম চৌধুরী একদল পুলিশ নিয়ে ঘটনা স্থলে ছুটে যান।

এ ব্যাপারে পারভেজ আলম চৌধুরী জানান, দুর্বৃত্তের ছুরিকাঘাতে ঘটনাস্থলেই নীল সুত্রধর নিহত হয়েছেন। আহত অবস্থায় তার মেয়ে শিল্পী সুত্রধরকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ তৎপরতা চালাচ্ছে।