মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১
27 C
Habiganj

নবীগঞ্জে আসর জমিয়ে গাজা সেবনকালে আটক ৮ জন

গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার চরগাঁও এলাকায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহায়তায় ৮জন গাজাসেবীকে হাতে নাতে আটক করা হয়। এসময় তারা মজমা জমিয়ে গাজা সেবন করছিল।

বুধবার ৬ অক্টোবর রাত ৭ টার দিকে নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন তাদেরকে আটকের পর বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন।

সূত্রে জানা যায়, বুধবার রাত ৭ টার দিকে উপজেলার চরগাঁও এলাকায় একটি ঝুপড়ি ঘরের মধ্যে মমবাতি জালিয়ে আসর জমিয়ে গাজা সেবন করছিল বেশ কয়েকজন।

গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিনের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

অভিযানের আগে ঘরের ভেতর পর্যবেক্ষণ করছেন উপজেলা নির্বাহী অফিসার শেখ মহি উদ্দিন।

এ সময় মাদক সেবন ও সংরক্ষণের অপরাধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৯ ধারার মোবাইল কোর্ট আইন ২০০৯ এর ৭(২) ধারায় দোষী সাব্যস্ত করে ৮ জনকে বিভিন্ন মেয়াদে জেল ও জরিমানা করা হয়।
অভিযানে নবীগঞ্জ থানার একদল পুলিশ সদস্য সহায়তা প্রদান করেন । নমুনা রেখে জব্দকৃত গাঁজা বিধি মোতাবেক ধ্বংস করা হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe