বুধবার, জুন ২৯, ২০২২

নবীগঞ্জে এমপি মিলাদ গাজীকে ফুলেল শুভেচ্ছা

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ নবীগঞ্জ উপজেলার আউশকান্দি র.প.উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের গর্ভানিং বডির পক্ষ থেকে নবাগত সংসদ সদস্য গাজী মোঃ শাহনেওয়াজ মিলাদকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

শুক্রবার সকালে তার বাস ভবনে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, আউশকান্দি র,প,উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ গর্ভানিং বডির সভাপতি সুহুল আমিন, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আউশকান্দি র,প,উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ গর্ভানিং বডির সদস্য এম.এ আহমদ আজাদ, প্রধান শিক্ষক লুৎফুর রহমান, গোপলার বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তোফাজ্জুল হক, অধ্যাপক ইকবাল বাহার তালুকদার, জেলা যুবলীগের সদস্য সৈয়দ শাহ দরাজসহ শতাধিক নেতাকর্মী।

এসময় সিন্ধান্ত হয় আগামী ২৭ জানুয়ারি আউশকান্দি ও,প,উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে এর ছাত্র ছাত্রী, শিক্ষক শিক্ষিকা অভিভাবক ও গর্ভানিং বডির সদস্যদের পক্ষ থেকে নব নির্বাচিত এমপি কে বিশাল সংবর্ধনা প্রদান করার হবে।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

চুনারুঘাট থানা থেকে পালালো আটক চোর

হবিগঞ্জের চুনারুঘাট থানা থেকে শাহআলম (২৯) নামে চুরির মামলার...

নবীগঞ্জে হিজড়া সম্প্রদায়ের মাঝে প্রশাসনের ত্রান বিতরণ

নবীগঞ্জে হিজড়া সম্প্রদায়ের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রান...